সালমান সেরা মানুষ, ব্যবহার খুব ভাল: সানি লিওন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৭, ১৫:৪৭

বলিউড সুপারস্টার সালমান খান সম্পর্কে গ্ল্যামার দুনিয়ার বহু লোকই যেমন খারাপ কথা বলেছেন। অনেকে বলেন তাঁর নাকি কারও ওপর রাগ হলে, তিনি তাঁর কেরিয়ার শেষ করে দেন। ঠিক তেমনই ভাইজানের প্রশংসা করার লোকও কম নয় রুপালি দুনিয়ায়। এবার সালমানের উচ্ছ্বসিত প্রশংসা করলেন সানি লিওন।

সানির দাবি, বলিউডে তাঁর যাত্রা শুরুর প্রথমদিন থেকে ভাইজান তাঁর সঙ্গে ভাল, ভদ্র ব্যবহার করেছেন। সালমানের সঙ্গে যখনই দেখা হয়েছে, তখনই সৌজন্যমূলক ব্যবহার পেয়েছেন পর্নস্টার এবং বলিউড অভিনেত্রী সানি। বলিউডে পা রাখার আগে সানি একসময় সালমান সঞ্চালিত শো ‘বিগ বস’-এও অংশ নিয়েছিলেন। এবার তাঁকে দেখা যাবে সালমানের ভাই আরবাজ খানের বিপরীতে একটি রোম্যান্টির মিউজিকাল ‘তেরা ইন্তেজারে’।

তবে এখনও পর্যন্ত মাত্র কয়েকবারই সালমানের সঙ্গে দেখা হওয়ার সৌভাগ্য হয়েছে সানির। কাজের সূত্রে আরবাজের সঙ্গে দীর্ঘসময় কাটিয়েছেন প্রাক্তন পর্নস্টার, বর্তমানে বলিউডের এই অভিনেত্রী।

এই রোমান্টিক মিউজিকাল ছাড়া সানির কথা রয়েছে অজয় দেবগণ-ইমরান হাসমি অভিনীত ‘বাদশাহ’-তেও কাজ করার। তবে সেখানে একটি আইটেম সঙে ইমরানের বিপরীতে দেখা যাবে সানিকে। সেখানে সানি ভারতীয় পোশাকে নাচবেন। এই কাজের সূত্রেই সানির সঙ্গে ইমরানেরও আলাপ। ৩৬ বছরের অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন, তিনি আগামীদিনে কোনও পূর্ণাঙ্গ ছবিতে ইমরানের বিপরীতে কাজ করতে চান। এর আগে শাহরুখ খানের ‘রইস’ এবং সোনাক্ষী সিংহের ‘নূর’ ছবিতেও অল্প সময়ের জন্যে সানিকে দেখা গিয়েছিল।

তবে এধরনের ছোট ছোট নয়, শাহরুখ, অক্ষয় কুমারের মতো তারকাদের সঙ্গে পূর্ণাঙ্গ ছবি করতেই বেশি ইচ্ছা সানির। কারণ, তাঁর কথায় নিজের কেরিয়ারের দিকে যখন তিনি পিছন ফিরে তাকাবেন, তখন তার ঝুলিতে যদি এই সমস্ত সুপারস্টারদের সঙ্গে কাজের অভিজ্ঞতা থাকে, তাহলে সেই স্মৃতি নিঃসন্দেহে মধুর হবে।

ঢাকাটাইমস/২৬জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :