ছবিতে ক্রিকেট তারকাদের ঈদ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুন ২০১৭, ১৫:৫৭ | প্রকাশিত : ২৬ জুন ২০১৭, ১৫:৫১

ইংল্যান্ড থেকে দেশে ফিরে পুরো বিশ্রামে আছেন জাতীয় দলের ক্রিকেটাররা। ১০ জুলাই থেকে আবার ব্যস্ততা। ওইদিন থেকে শুরু হবে দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রস্তুতি ক্যাম্প। তার মানে লম্বা ছুটিতে আছেন মাশরাফি সাকিবরা। এবারের ঈদটাও বেশ উপভোগ করছেন সবাই। সিরিজ বা অনুশীলনের ঝামেলা না থাকায় বেশিরভাগ ক্রিকেটারই এবার ঈদ করছেন গ্রামের বাড়িতে।

খেলা না থাকলে মাশরাফি বরাবরই নড়াইলে বাবা মায়ের সঙ্গে ঈদ করেন। নড়াইলের কেন্দ্রীয় ঈদগাহে সকাল ৮টায় মাশরাফি ও তার পরিবারের সদস্যরা ঈদুল ফিতরের নামাজ আদায় করেন। নামাজ শেষে বন্ধু, ভক্তসহ বিভিন্ন পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও কোলাকুলি করেন মাশরাফি। এ সময় দেশবাসীকে ঈদের শুভেচ্ছাও জানান।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ঈদ করছেন তার এলাকা মাগুরায়। শহরের কেশবমোড়ের বাড়িতে বন্ধু-স্বজনদের সঙ্গেই ঈদের দিনটা কাটাচ্ছেন তিনি। সকাল নয়টায় শহরের নোমানী ময়দানে ঈদের নামাজ পড়েন সাকিব। তিনি এসেছিলেন মেরুন পাঞ্জাবি পরে। সাকিব সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।

সাতক্ষীরার তেঁতুলিয়ায় নিজ গ্রামে ঈদ করেন মোস্তাফিজুর রহমান। বগুড়ায় পরিবারের সঙ্গে ঈদ করেন টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। অলরাউন্ডার নাসির হোসেনও ঈদ করেছেন গ্রামের বাড়িতে।

ঢাকাটাইমস/২৬জুন/ডিএইচ

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :