ঈশিতার ঈদ

মাহমুদ উল্লাহ, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুন ২০১৭, ১৮:২৮ | প্রকাশিত : ২৬ জুন ২০১৭, ১৮:২৪

রুমানা রশিদ ঈশিতা। এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী। অভিনয়, নৃত্যশিল্পী, গায়িকা, লেখিকাসহ নানা গুণে গুণান্বিতা ঈশিতা অনেকদিন থেকে আছেন অভিনয়ের বাইরে। দুই সন্তানকে নিয়েই অনেকটা ব্যস্ত সময় কাটছে তার। এবারের ঈদেও সন্তানদের নিয়ে কাটছে তার ঈদ আনন্দ।

খোঁজ নিয়ে জানা গেছে, ঈদের সকালে নিজের বাসা থেকে শ্বশুর বাড়িতে যান ঈশিতা। এরপর বাচ্চাদের নিয়ে যান নিজের নানা বাড়িতে। সেখানে ঘুরে রাতে যাবেন মায়ের বাড়িতে। সেখানেই রাতের খাওয়া খাবেন বলে জানান এক সময়ের জনপ্রিয় এই টিভি তারকা।

বেশ কিছুদিন চ্যানেল আইতে কর্মরত ছিলেন ঈশিতা। কিন্তু বাচ্চার জন্যই চাকরিটা ছেড়ে দেন। এখন ছোট মেয়ের বয়স দেড় বছর। তাই নতুন কোনো টিভি নাটকেও দেখা যাচ্ছে না এই গুণী অভিনেত্রীকে।

ঢাকাটাইমসের সঙ্গে কথা হলে ঈশিতা বলেন, ‘এখন দুই বাচ্চাকে নিয়ে ব্যস্ত সময় কাটছে। এখন ঈদ তো ছোটদের। আমাদের ঈদ কি আর আছে? বাচ্চাদের নিয়ে সকালে শ্বশুর বাড়িতে গিয়েছি। এখন নানা বাড়িতে আসলাম। রাতে মার বাড়িতে রাতের খাবার খেয়ে বাসায় ফিরবো।’ এভাবেই আত্মীয়দের বাড়িতে ঘুরে ঈদ পার করছেন এই অভিনেত্রী।

টিভি নাটকে ফিরছেন কবে এমন প্রশ্ন করা হলে ঈশিতা বলেন, ‘খুব শিগগির টিভি নাটকে দেখা যাওয়ার সুযোগ কম। কারণ বাচ্চারা অনেক ছোট। আরেকটু বড় হোক। তারপর আবার অভিনয় করবো। এখন চাকরিও আর করছি না।’

১৯৮৬ থেকে ২০১৩ সাল পর্যন্ত ছোট পর্দায় অভিনয় করে ঈশিতা। অভিনয় ছাড়াও ‘টপ মডেল’, ‘ক্ষুদে গানরাজ’ আর ‘সেরা নাচিয়ে’-তিনটি রিয়ালিটি শোর প্ল্যানিংয়ের দায়িত্বে রয়েছেন তিনি। একসময় গানও করতেন তিনি। বহুগুণে গুণান্বিত ঈশিতা নিজের লেখা নাটকও পরিচালনা করেছেন। ঈশিতা প্রতিভা অন্বেষণমূলক রিয়েলিটি শো মার্কস অলরাউন্ডারের দ্বিতীয় আসরের বিচারকের দায়িত্ব পালন করছেন। ১৯৮৮ সালে জাতীয় মেধাবী প্রতিযোগিতা "নতুন কুঁড়ি" এ শিশু শিল্পী হিসেবে পুরস্কার অর্জন করেন।

(ঢাকাটাইমস/২৬জুন/এমইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :