ঈদে রিকশায় ঘুরছেন ভাবনা

মাহমুদ উল্লাহ, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৭, ১৯:০৫

কেমন কাটছে ঈদ জানতে চাইতেই ফোনে জোরে বলে উঠলেন আশনা হাবীব ভাবনা ‘রিকশায় ঘুরছি ভাইয়া’। ‘রওনক, সাজু খাদেম, অনিমেষ, শর্মীমালা মিলে সারারাত কলিগরা আড্ডা দিয়েছি। ভোরে সাজু খাদেম ভাইয়ের গাড়িতে ঘুরলাম। খুব মজা হয়েছিল। পরে সকালে ঘুমিয়েছিলাম। ঘুম থেকে উঠে পরিবারকে সময় দেই। এখন বের হয়ে রিকশায় ঘুরছি।’

এভাবেই বলছিলেন এই সময়ের জনপ্রিয় এই টিভি অভিনেত্রী। পুরো রোজার মাস জুড়ে ছিলো তার ব্যস্ততা। মাত্র দু্দিন পরিবারের সঙ্গে ইফতার করতে সময় পেয়েছিলেন। বেশ কয়েকটি নাটক আজ থেকেই বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে। তাই এখন বিশ্রামের সময়। কিন্তু তার পরও বিশ্রাম নেই। রিকশায় ঘুরে ঘুরেই পৌঁছে যাবেন স্টুডিওতে। সেখানে একটি নাটকের ডাবিং করতে হবে তার। তাই বলা যায় ঈদের দিনেও ব্যস্ত ভাবনা।

ভাবনা ঢাকাটাইমসকে বলেন, সারা রোজার মাসে মাত্র দুদিন বাসায় ইফতার করেছি। অনেক কষ্ট করে আমরা নাটক করি। দর্শকরা যদি আমাদের নাটক দেখেন তাহলেই আমাদের কষ্ট সার্থক হবে। এছাড়াও সবাই ঈদে সাবধানে ও সুস্থ থাকবেন। এই প্রত্যাশা করি। এখন একটি ডাবিংয়ে যাচ্ছি বেইলি রোডে।

প্রসঙ্গত, খুব শিগগির অনিমেষ আইচের পরিচালনায় এই অভিনেত্রীর সিনেমা ‘ভয়ংকর সুন্দর’ মুক্তি পেতে যাচ্ছে। সেখানে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নায়ক পরমব্রত।

ঢাকাটাইমস/২৬জুন/এমইউ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :