দেশের উন্নয়নে শেখ হাসিনার পাশে থাকুন: দোলন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০১৭, ১০:১৪ | প্রকাশিত : ২৭ জুন ২০১৭, ০৯:৩০

দেশের উন্নয়নে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকার আহ্বান জানিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক, ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলন।

সোমবার ঈদুল ফিতরের নামাজ আদায় শেষে দিনব্যাপী ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রাম, গোপালপুর, কুচিয়াগ্রাম, ইউসুফের বাগ, হেলেঞ্চা, বানা, বেড়ির হাট, শীরগ্রাম, পাড়াগ্রামসহ বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগের মাধ্যমে নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ আহ্বা জানান।

পথসভায় সাধারণ মানুষের কাছে আরিফুর রহমান দোলন বর্তমান সরকারের আমলে বিভিন্ন খাতে সাফল্য ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। দেশের উন্নয়নে সবাইকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশে থাকার আহ্বান জানিয়ে আরিফুর রহমান দোলন বলেন, আমাদের এ অঞ্চলে এখন ব্যাপক উন্নয়ন হচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ফরিদপুরের প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ছোঁয়া লেগেছে। এই উন্নয়ন অব্যাহত রাখতে হলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগকে সমর্থন দিয়ে তাঁর (শেখ হাসিনা) হাতকে শক্তিশালী করতে হবে।

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন সুস্থ্য থাকেন এবং আরও বেশি করে দেশের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন। দেশের ‍উন্নয়নকে আরও বেশি করে ত্বরান্বিত করতে পারেন। আরও বেশি করে দেশের মানুষ শান্তিতে ও নিরাপদে থাকতে পারে এ জন্য আপনারা সবাই বেশি বেশি করে আল্লাহর দরবারে দোয়া করবেন।

এসময় ফরিদপুর জেলা পরিষদের সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ. কুদ্দুস খান, বুড়াইছ ইউপি চেয়ারম্যান আ. ওহাব পান্নু, আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ও ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইনামুল হাসানসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা ও সুধীজন উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭জুন/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :