উল্লাপাড়ায় ঈদের দিন সংঘর্ষে আহত দুই জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০১৭, ২১:২০ | প্রকাশিত : ২৭ জুন ২০১৭, ১২:৪০
ফাইল ছবি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঈদের জামাত শেষে দুই পক্ষের সংঘর্ষে আহত দুই জন হাসপাতালে মারা গেছেন। তারা হলেন উপজেলার সলপ ইউনিয়নের নলসন্ধ্যা শহিদুল ইসলাম ঠা-ুর ছেলে খায়রুল ইসলাম শীতল (৩০) ও একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে সামিউল ইসলাম লাল (২৭)।

পুলিশ জানায়, সোমবার নলসন্ধ্যায় ঈদের জামাতের পর দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে গুরুতর আহত হন শীতল ও লাল। পরে লালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং শীতলকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে তারা দুই জনই মারা যান।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহমেদ এই দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

থানার সেকেন্ড অফিসার পবিত্র কুমার জানান, দীর্ঘদিন যাবত তোফাজ্জল ও ময়নাল গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলছিল। নলসন্ধ্যা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ শেষে ময়নুলের সমর্থকরা তোফাজ্জলের পক্ষের লোকদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আর আহতদের মধ্যে শীতল ও লালের অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এই দুই জনের মৃত্যুর খবর পৌঁছার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। সেখানকার নিরাপত্তায় সতর্ক থাকার কথা জানিয়েছে পুলিশ। সেই সঙ্গে গতকালের সংঘর্ষ এবং দুই জনের প্রাণহানির ঘটনায় আইনি ব্যবস্থা নেয়ার আশ্বাসও দিয়েছেন থানার ভারপ্রাপ্ত র্মকর্তা দেওয়ান কউশিক আহমেদ।

ঢাকাটাইমস/২৭জুন/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :