রাজশাহীতে পিস্তলসহ হোটেল কর্মচারী গ্রেপ্তার

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুন ২০১৭, ১৪:২৬
ফাইল ছবি

রাজশাহীতে একটি ভারতীয় পিস্তল ও একটি ম্যাগজিনসহ নিত্য ঘোষ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। নিত্য চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর এলাকার রাজকুমার ঘোষের ছেলে।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌর এলাকার একটি খাবারের হোটেলের কর্মচারী ছিলেন নিত্য। তার কাছে পিস্তল থাকার অভিযোগে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তাকে আটক করে পুলিশ।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে কাঁকনহাট বাজারের একটি পানের দোকান থেকে পিস্তলটি উদ্ধার হয়। ওই দোকানের মালিকের নাম খাততাব আলী। তিনি পলাতক। তবে অস্ত্র উদ্ধারের ঘটনায় খাততাব ও নিত্যকে আসামি করে মামলা করা হয়েছে।

কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ বেলাল হোসেন জানান, কয়েকদিন আগে ভিজিএফ’র গম বিতরণকে কেন্দ্র কাঁকনহাট পৌরসভায় কাউন্সিলরদের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সময় আব্দুল্লাহ-হিল-কাফি নামে এক কাউন্সিলরের পক্ষে খাততাব পুলিশের সামনেই পিস্তল নিয়ে মহড়া দিয়েছিলেন। পরে পুলিশ কাউন্সিলর কাফিকে আটক করতে পারলেও খাততাব পালিয়ে যান।

উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন বলেন, ‘পিস্তলটি দেখার পর আমরা সেটি উদ্ধারের জন্য খোঁজ নিতে থাকি। একপর্যায়ে জানতে পারি- পিস্তলটি কোথায় আছে তা জানে হোটেল কর্মচারী নিত্য। এরপরই তাকে আটক করি। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে খাততাব আলীর দোকানের মাটি খুড়ে পিস্তলটি উদ্ধার করি।’

তিনি জানান, পিস্তলটিতে একটি ম্যাগজিন থাকলেও কোনো গুলি ছিল না। এ ঘটনায় অস্ত্র আইনে গোদাগাড়ী থানায় একটি মামলা করা হয়েছে। এ মামলায় নিত্যকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আর খাততাবকে মামলায় পলাতক আসামি করা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৭জুন/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :