গাজীপুরে শীতলক্ষ্যায় নিখোঁজ ছাত্রের মরদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০১৭, ১৫:০৪

গাজীপুরে শ্রীপুরে শীতলক্ষ্যা নদীতে নৌকা ভ্রমণে নিখোঁজ তরুণের মৃতদেহ উদ্ধার করেছে ডুবুরীরা। তার নাম রাকিবুল ইসলাম (১৬)।

বৃহস্পতিবার সকাল ১০টায় শ্রীপুরের বরমী পাইটালবাড়ী এলাকার সুতিয়া নদী থেকে তার মৃতদহেটি উদ্ধার করা হয়।

ওই তরুন একই উপজেলার বিধাই গ্রামের আবুল কালামের ছেলে এবং বিধাই দাখিল মাদ্রাসা থেকে এবছর দাখিল (এসএসসি সমমান) পরীক্ষায় পাশ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত ৯টার দিকে বরমী পাইটালবাড়ী এলাকায় এসে ঘুমন্ত অবস্থায় রাকিবুল পানিতে পড়ে যায়। এসময় তার সাথে থাকা বন্ধুরা চিৎকার শুরু করে। ওই রাতেই স্থানীয় লোকজন বিভিন্ন ধরণের জাল দিয়ে ওই তরুনকে খোঁজাখুঁজি শুরু করে।বৃহষ্পতিবার সকাল ১০টায় শ্রীপুরের বরমী পাইটালবাড়ী এলাকার সুতিয়া নদী থেকে তার মৃতদহেটি উদ্ধার করা হয়।

নিহতের বাবা আবুল কালাম জানান, তার ছেলে রাকিবুলসহ বিধাই ও আশপাশের গ্রামের ৪০ জন বন্ধু মিলে বুধবার সকালে নৌকা ভ্রমণে বের হয়। তারা শ্রীপুরের সুতিয়া এবং গফরগাঁও ও কাপাসিয়ার শীতলক্ষ্যা নদে ভ্রমণ করে। ফেরার পথে তারা কয়েকজন নৌকার পাটাতনে ঘুমিয়ে ছিল।

টঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ডুবুরীদলের লিডার মো. হোসেন জানান, রাত ১২টা পর্যন্ত স্থানীয়রা খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়ে ডুবুরীদের খবর দেয়। বৃহস্পতিবার ভোর পাঁচটা থেকে ডুবুরীরা উদ্ধার অভিযান চালায়। সকাল ১০টার দিকে ঘটনাস্থলের দু’শ মিটার দূরে পানির নিচ থেকে ওই তরুণের মৃতদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯জুন/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :