ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে শিবির ৬ নেতা গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০১৭, ১৯:২০

বগুড়ার শেরপুরে এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে শিবিরের ছয় নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার স্যাটকম এগ্রো পার্কে অভিযান চালিয়ে বৃহস্পতিবার দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- শেরপুর উপজেলার কলতাপাড়া গ্রামের শাহাদৎ হোসেন, একই উপজেলার ফুলতলা গ্রামের নাহিদ হাসান, ধুনটের বোয়ালমারি গ্রামের মাসুদ রানা, নন্দীগ্রাম নিমগ্রামের মনিরুল ইসলাম, ধুনটের চর খুকশিয়া গ্রামের আসলাম হোসেন ও সারিয়াকান্দি উপজেলার পাইকড়তলী গ্রামের নাজমুল হোসেন।

দলীয় সূত্রে জানা যায়, শিবিরের বগুড়া জেলা পূর্ব শাখার উদ্যোগে স্যাটকম এগ্রো পার্কে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে শেরপুর, শাজাহানপুর, নন্দীগ্রাম, ধুনট, গাবতলী ও সারিয়াকান্দি উপজেলার প্রায় দুই শতাধিক শিবির নেতারা অংশ নেন। বেলা ১১টা থেকে তাদের অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে দলের কেন্দ্রীয় কমিটি ও জেলা পর্যায়ের ঊর্ধ্বতন নেতাদের বক্তব্য দেয়ার কথা ছিল। তবে পুলিশের অভিযানে অনুষ্ঠান ভুণ্ডুল হয়ে যায়। খবর পেয়ে পুলিশ পুরো এলাকা ঘিরে ফেলে। কিন্তু তার আগেই পুলিশি অভিযানের খবর পেয়ে যায় কয়েকজন নেতা সরে যান। ফলে পুলিশ অভিযান শুরুর আগেই সিংগভাগ নেতা পালিয়ে যেতে সক্ষম হন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো এরফান এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, নাশকতামূলক কর্মকাণ্ড ঘটাতে শিবির নেতারা সেখানে গোপন বৈঠকে বসেন। খবর পেয়ে পুরো এলাকা ঘেরাও করা হয়। পরে সেখান থেকে ছয়জন শিবিরের নেতাকে গ্রেপ্তার করা হয়। তবে গ্রেপ্তার শিবির নেতাদের পদবী জানাতে পারেননি তিনি।

(ঢাকাটাইমস/২৯জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :