ফরিদপুরে ডাকাতদের অস্ত্রের আঘাতে আহত ৪

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০১৭, ১৫:৩৭

ফরিদপুরের বোয়ালমারীর পল্লীতে এক ব্যাবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের পিটুনি ও অস্ত্রের আঘাতে ওই ব্যাবসায়ীর মা, বোন, ছোট ভাইসহ চারজন আহত হয়েছেন।

এ ঘটনায় এখনো মামলা নেয়নি পুলিশ। ক্ষতিগ্রস্তদের অভিযোগ, মামলা নেওয়ায় গড়িমসি করছে পুলিশ।

বুধবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার রূপপাত ইউনিয়নের কদমী গ্রামের মিজানুর রহমানের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। মিজানুর রহমান ঢাকায় পোশাক গার্মেন্ট সামগ্রির ব্যবসা করেন।

ডাকাতদের অস্ত্রের আঘাতে মিজানুর রহমানের মা নাসিমা বেগম ও ভাই সেনা সদস্য মো. ফরহাদ হোসেন আহত হন। এছাড়া রডের আঘাতে আহত হন মিজানুরের বোন সাবিনা ও বোনের জামাই শিমুল মীর। আহতদের পাশের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মিজানুর রহমান জানান, রাত ২টার দিকে ১৮ থেকে ২০ জনের একটি ডাকাত দল ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ডাকাতি শুরু করে। এ সময় বাধা দেওয়ার চেষ্টা করা হলে ডাকাতরা ধারাল অস্ত্র ও লোহার রড দিয়ে ওই চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। ডাকাতরা নগদ চার লাখ ১৫ হাজার টাকা, ১৭ ভড়ি ওজনের স্বর্ণালংকার ও সাতটি মুঠোফোনসেটসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

তিনি আরও জানান, ঘটনার ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও এখন পর্যন্ত স্থানীয় পুলিশ প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে থানায় এখনো মামলা হয়নি । ডাকাতির ঘটনায় এখন পর্যন্ত কেন মামলা নেওয়া হয়নি জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হন নাই।

ফরিদপুরের পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা বলেন, আমি এ ঘটনাটি শুনে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জকে বলেছি মামলা নেওয়ার জন্য। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/৩০জুন/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :