বেকার ওয়ার্নাররা বাংলাদেশে আসবেন কিভাবে?

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ জুন ২০১৭, ১৭:২৬ | প্রকাশিত : ৩০ জুন ২০১৭, ১৬:৩৪

আজ চুক্তি নবায়নের শেষ দিন। কিন্তু ক্রিকেটার ও বোর্ডের চুক্তির কোনো নাম গন্ধও পাওয়া যাচ্ছে না। ফলে শনিবার থেকে ডেভিড ওয়ার্নাররা আর অস্ট্রেলিয়া জাতীয় দলের ক্রিকেটার নন। কারণ বোর্ডের সঙ্গে কোনো প্রকার চুক্তিই থাকছে না তাদের। একপ্রকার বেকার! এমন অবস্থা হলে কী করে বাংলাদেশ সফরে আসবেন ওজিরা। সেটা নিয়ে জেগেছে নতুন শঙ্কা।

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগস্টে বাংলাদেশ সফর করবে অস্ট্রেলিয়া। সে সফরের জন্য গেল ১৬ জুন টেস্ট দল ঘোষণা করেছে ওজি ক্রিকেট বোর্ড। স্টিভ স্মিথকে অধিনায়ক করে ১৩ সদস্যের শক্তিশালী স্কোয়াড নিয়ে বাংলাদেশ আসছে অস্ট্রেলিয়া। ১৮ আগস্ট বাংলাদেশে পা রাখবে অস্ট্রেলিয়া দল। এরপর ২২-২৪ আগস্ট ফতুল্লায় প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

২৭-৩১ আগস্ট ঢাকায় প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এরপর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় টেস্ট। দিনক্ষণ চূড়ান্ত করেও এমন অনিশ্চয়তা চিন্তায় ফেলছে ক্রিকেটবোদ্ধাদের।

এর আগে ২০১৫ সালে নিরাপত্তা শঙ্কায় বাংলাদেশ সফর বাতিল করে অস্ট্রেলিয়া। যদিও সে সময় ওজি দলকে রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ের নিরাপত্তা সুবিধার প্রতিশ্রুতি দেয় বিসিবি। তারপরও অস্ট্রেলীয় ক্রিকেট দল বাংলাদেশ সফরে আসেনি।

প্রসঙ্গত, সর্বশেষ ২০১১ সালে বাংলাদেশ সফর করে অস্ট্রেলিয়া। সেবার এফটিপিতে পুর্ণাঙ্গ সিরিজ থাকলেও শুধু তিনটি ওয়ানডে খেলেই দেশে ফেরত যায় স্মিথরা।

(ঢাকাটাইমস/৩০জুন/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :