বগুড়ায় পৃথক ঘটনায় দুইজন খুন

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০১৭, ১৭:৩০

বগুড়ায় পৃথক ঘটনায় ছেলের হাতে বাবা এবং ছিনতাইকারীদের হাতে অটোরিকশা চালক খুন হয়েছেন।

বৃহস্পতিবার রাতে বগুড়া শহরতলীর বারপুর ও বড় কুমিড়া এলাকায় দুটি খুনের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বারপুর দক্ষিণপাড়ার নান্নু মিয়ার ছেলে তোতা মিয়া এক আত্মীয় বাড়িতে দাওয়াত খেতে যাওয়া নিয়ে বৃহস্পতিবার রাত ১০টায় বাবার সাথে কথা কাটাকাটি চলছিল। এক পর্যায়ে তোতা মিয়া লোহার রড দিয়ে বাবা নান্নুর মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় পালিয়ে যান তোতা মিয়া। খবর পেয়ে পুলিশ নিহত নান্নুর লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। পরে শহরের চারমাথা এলাকা থেকে তোতাকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে বৃহস্পতিবার রাতে ছিনতাইকারীরা মামুন নামের এক অটোরিকশা চালককে শ্বাসরোধ করে তার অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে যায়। শুক্রবার সকালে পুলিশ বড়কুমিড়া গ্রামের একটি মাঠ থেকে নিহতের লাশ উদ্ধার করে। নিহত মামুন (২৪) জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার বেলতা বানদীঘি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, মামুন বগুড়ায় বসবাস করে ব্যাটারিচালিত রিকশা চালাতেন। প্রতিদিনের মতো তিনি গ্যারেজ থেকে রিকশা নিয়ে বের হয়েছিল। রাতের কোনো এক সময় তাকে শহরতলীর ছোট ও বড় কুমিড়া এলাকার মধ্যবর্তী স্থানে নিয়ে গিয়ে হত্যা করে যাত্রীবেশী ছিনতাইকারীরা। পরে রিকশাটি নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

(ঢাকাটাইমস/৩০জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :