প্রতিপক্ষের পিটুনিতে স্কুলছাত্রের মৃত্যুর অভিযোগ

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুলাই ২০১৭, ১৮:২৮

বগুড়ার গাবতলীতে আল-আমিন নামে এক স্কুলছাত্রকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। প্রতিপক্ষ তাকে লাঠি দিয়ে পিটিয়ে জখম করলে শনিবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আরো আটজন আহত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার নশিপুর ইউনিয়নের ছোট ইটালী মধ্যপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সাথে জড়িত ছয়জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার নশিপুর ইউনিয়নের ছোট ইটালী মধ্যপাড়া গ্রামের খলিলুর রহমান সীমানা ঘেঁষে বাড়ির প্রাচীর নির্মাণ করে। এতে গ্রামের লোকজনের যাতায়াতের সমস্যা সৃষ্টি হয়। ফলে গ্রামবাসী প্রাচীর তুলতে বাধা দেয়। এ ঘটনায় শুক্রবার বিকালে খলিলুর রহমান, হবিবর রহমান ও আব্দুল কুদ্দুস মণ্ডল মাস্টারসহ কয়েকজনের সাথে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হবিবর ও খলিলুর রহমানের লোকজন কুদ্দুস মণ্ডল মাস্টারকে একটি ঘরে আটকে রাখে। এ সংবাদ পেয়ে কুদ্দুস মাস্টারকে উদ্ধার করার জন্য তার স্বজনরা ছুটে এলে সংঘর্ষ বাঁধে। এসময় স্কুলছাত্র আল-আমিন, তার পিতা আমজাদ হোসেন, আমিনুর ইসলাম ও অপর পক্ষের বাবলু, ফটিকসহ উভয় পক্ষের আটজন আহত হন। চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে আহতদের ভর্তি করা হয়। পরে শনিবার ভোর ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় স্কুলছাত্র আল-আমিনের মৃত্যু হয়।

উপজেলার বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, ছোট ইটালী গ্রামের খলিলুর রহমান নামে একব্যাক্তি বাড়ির সীমানা ঘেঁসে প্রাচীর নির্মাণ করায় প্রতিবেশীদের সাথে বিরোধ সৃষ্টি হয়। এতে কয়েকজন আহত হয়। এদের মধ্য স্কুলছাত্র আল-আমিন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

হত্যার সাথে জড়িত বাবলু প্রাং,আবু বক্কর সিদ্দিক, শামীম হোসেন, ফারুক হোসেন, ইয়াকুব আলী ও আব্দুল মান্নানকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :