যশোরে ব্যবসায়ীকে খুন করে টাকা ছিনতাই

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুলাই ২০১৭, ১০:৪৬ | প্রকাশিত : ০২ জুলাই ২০১৭, ০৮:৪২

যশোর মনিরামপুরে পরিমল পাল নামে এক ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ব্যাগভর্তি টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে শহরের দোলখোলা মোড়ে ওই ব্যবসায়ীর বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মতো গতকাল রাত ১০টার দিকে শহরের কুলটিয়া মোড়ের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মাইক্রোবাসে করে ব্যাগভর্তি টাকা নিয়ে বাসায় ফিরছিলেন মেসার্স পাল ব্রাদার্সের সত্ত্বাধিকারী তিন ভাই রতন পাল, কার্তিক পাল ও পরিমল পাল। দোলখোলা মোড়ের বাসার সামনে আসার পর তিন ভাই গাড়ি থেকে নামেন। হঠাৎ দুই যুবক এসে পরিমলের হাতে থাকা টাকার ব্যাগটি নিয়ে টানাটানি শুরু করেন। ঘটনাটি দেখতে পেয়ে সেখানে দায়িত্বরত নৈশপ্রহরী আবুল হোসেন দৌড়ে গিয়ে পরিমলকে ছাড়িয়ে নিতে ধস্তাধস্তি শুরু করেন। এ সময় দুর্বৃত্তদের একজন ধারালো অস্ত্র দিকে তাকে কোপ দেয়।

নৈশপ্রহরী নিজেকে বাঁচাতে সরে গেলে কোপটি পরিমলের বুকে লাগে। ওই সময় দুর্বৃত্তরা পরিমলের পিঠে আরেকটি কোপ দিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় তারা বোমার বিস্ফোরণ ঘটায়। পরিমলকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে দুইটার দিকে তার মৃত্যু হয়।

নিহত পরিমল মণিরামপুর বাজারের দোলখোলা মোড় এলাকার মহাদেবচন্দ্র পালের ছেলে।

হামলার পর মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকাররম ও ব্যবসায়ী নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থলের আশপাশে দুটি সিসি ক্যামেরা থাকায় দুর্বৃত্তদের আটক করা সম্ভব হবে বলে জানান ওসি মোকাররম। তবে ছিনতাই করা ব্যাগে কত টাকা ছিল তা জানা যায়নি।

ঢাকাটাইমস/২জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :