মির্জাপুরে ছাত্রলীগের সভাপতি হলেন অনিক, সম্পাদক শরীফ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুলাই ২০১৭, ২০:০৩

মীর আসিফ অনিককে সভাপতি ও শরিফুল ইসলাম শরীফকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার বিকেলে টাঙ্গাইল জেলা আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেলসহ জেলার কমিটির চার যুগ্ম আহবায়কের স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

জেলা কমিটির চার যুগ্ম আহবায়ক যথাক্রমে তানভীরুল ইসলাম হিমেল, রনি আহমেদ, শফিউল আলম মুকুল ও রাশেদুল হাসান।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মির্জাপুর উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত করে আগামী এক বছরের জন্য নতুন এই ঘোষণা করা হলো।

নতুন কমিটিতে মো. সাদ্দাম হোসেন সহ সভাপতি, মীর তানভীর যুগ্ম সাধারণ সম্পাদক ও দেওয়ান মাজিদুর রহমান মনিরকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এদিকে নতুন কমিটির ঘোষণার পর মির্জাপুর উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি মীর আসিফ অনিক, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, সহ সভাপতি সাদ্দাম হোসেনসহ কমিটির সদস্য তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

তারা বলেন, দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের যে উন্নত বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন- মির্জাপুর উপজেলা ছাত্রলীগ সেই লক্ষ বাস্তবায়নে সর্বাত্বক ভূমিকা পালন করবে। তারা তাদের উপর অর্পিত দায়িত্ব জীবন দিয়ে হলেও পালন করে যাবে বলে জানান।

অপর দিকে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের দায়িত্ব পাওয়ায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ফারুক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, টাঙ্গাইল জেলা যুবলীগের সহ সভাপতি খান আহমেদ শুভ ও জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল সহ সকল নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, গত ২০১৪ সালের খন্দকার নাঈম হোসেনকে সভাপতি ও মো. আওলাদ হোসেনকে সাধারণ সম্পাদক করে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।

(ঢাকাটাইমস/০২জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :