যশোরে সড়কে প্রাণ গেল সেনা সদস্যের

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুলাই ২০১৭, ২১:২৬

যশোরের নূতন খয়েরতলা এলাকায় একটি কাভার্ডভ্যানের ধাক্কায় কর্পোরাল আব্দুল বারিক নামে এক সেনা সদস্য মারা গেছেন। তিনি কাজ শেষে একটি বাইসাইকেলযোগে সেনানিবাস থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। রোববার বিকালে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকাল চারটার দিকে আব্দুল বারিক বাইসাইকেলযোগে কাঁঠালবাগান এলাকায় তার বাড়ির দিকে যাচ্ছিলেন। ওইসময় বৃষ্টি হচ্ছিল এবং রাস্তার ধারে মালবোঝাই একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এরপর যশোর ঝিনাইদহ সড়কের নুতন খয়ের তলা এলাকায় ঝিনাইদহমুখী একটি কাভার্ডভ্যান পেছন থেকে ধাক্কা দিয়ে সাইকেল আরোহীকে পাশে দাঁড়িয়ে থাকা ওই ট্রাকে নিয়ে আঘাত করে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানটি রাস্তার ধারে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান। ওই সময় কাভার্ডভ্যানের চালক ও তার সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়।

যশোর কোতয়ালি থানার এসআই হাবিবুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ওই সময় সেনাবাহিনীর সদস্যরাও আসেন এবং তাদের গাড়িতে লাশ তুলে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান।

৭ মিলিটারি পুলিশের অধিনায়ক একজন মেজর জানান, নিহতের বাড়িতে খবর পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তার লাশ সেনানিবাসে আনা হবে। এরপর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/২জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :