আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ আহত ১২

মাদারীপুর প্র‌তি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুলাই ২০১৭, ২২:০১

মাদারীপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত হয়েছেন অন্তত ১২ জন। রবিবার দুপুরে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজারে এ সংঘর্ষ হয়।

আহতদের মধ্যে খোয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সী, মেহেদী হাসান মুন্সী, রাসেল মুন্সী, শফিকুজ্জামান মুন্সীর নাম পাওয়া গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সভাপতি মেহেদী মোল্লা তার লোকজন নিয়ে খোয়াজপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল মহড়া দিচ্ছিলেন। এতে ইউপি চেয়ারম্যানের সমর্থকরা উত্তেজিত হয়ে ওঠেন। এরই জেরে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে খোয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সীসহ উভয় পক্ষের ১২ জন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের পাঁচজনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

খোয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সী বলেন, মেহেদী মোল্লা ও তার ভাই ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য জয়নাল মোল্লা বেশ কিছুদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার করার চেষ্টা করছে। ঈদে মেহেদী বাড়িতে এসে তার লোকজন নিয়ে মোটরসাইকেলে মহড়া দিচ্ছে। পাশাপাশি আমার বিরুদ্ধে মেহেদীর সমর্থকরা ফেসবুকে নানা ষড়যন্ত্রমূলক কথা লিখছে। এরই প্রতিবাদ করায় তারা ক্ষিপ্ত হয়ে এই হামলা চালিয়েছে।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী মোল্লা বলেন, আমি এলাকায় আসলে আমার সাথে যেন কেউ না মেশে তার জন্য চেয়ারম্যানের দুই ছেলে (রাজীব ও মেহেদী) মিলে নানাভাবে বাধা সৃষ্টি করে। সকাল থেকে দুপুর পর্যন্ত চেয়ারম্যানের লোকজন আমাদের ওপর হামলা চালিয়েছে। আমি ২০১১ থেকে ২০১৫ সাল পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ছিলাম। এলাকায় আমার এত লোকজন কোথায়, তাদের সাথে সংঘর্ষ করার মত।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনছার উদ্দিন জানান, এলাকার রাজনীতি নিয়ে দুই পক্ষে উত্তেজনা দেখা দিলে পুলিশ তা নিয়ন্ত্রণে আনে। তবে কয়েকজন আহত হয়েছে। তাদের চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া হাসপাতাল ও এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :