ঝিনাইদহে ছেলেকে খুনের দায়ে বাবা আটক

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুলাই ২০১৭, ১৩:৫২ | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৭, ১৩:৪০

ঝিনাইদহের কালীগঞ্জে ইসরাইল হোসেন নামে এক কিশোরকে হত্যার অভিযোগ উঠেছে তার সৎ বাবার বিরুদ্ধে। এ ঘটনায় বাবা ফারুক হোসেনকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার তালিয়ান গ্রামের একটি পাট ক্ষেত থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ফারুক কালীগঞ্জ উপজেলার তালিয়ান গ্রামের মমরেজ আলী মোল্লার ছেলে। এবং কিশোর ইসরাইল ফারুকের স্ত্রী ময়না বেগমের ছেলে। যশোরের বালিয়াবাইন গ্রামে নানার বাড়িতে থাকতো সে।

কোলাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক আক্তারুল ইসলাম জানান, তালিয়ান গ্রামের ফারুক হোসেনের স্ত্রী ময়না বেগমের আগের স্বামীর ছেলে ইসরাইল হোসেন গত শনিবার মায়ের সঙ্গে দেখা করতে তালিয়ান গ্রামে আসে। রবিবার বিকালে বাড়ির পাশের একটি পাট ক্ষেতে ইসরাইলকে ডেকে নিয়ে ফারুক শ্বাসরোধে হত্যা করে। পরে বাড়িতে এসে স্ত্রী ময়নাকে জানায়, ইসরাইল চলে গেছে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে কয়েকজন কৃষক পাট ক্ষেতে ইসরাইলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ফারুককে আটক করা হয়েছে। ফারুক হত্যাকাণ্ডের সঙ্গে নিজের জড়িত কথা পুলিশের কাছে স্বীকারও করেছে বলে জানান তিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/৩জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :