বেনাপোল পৌরসভায় কর্মবিরতি

বেনাপোল (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৭, ১৭:৩৭

দেশের শ্রেষ্ঠ পৌরসভা বেনাপোল। এখানে নাগরিক সেবার মান রয়েছে শীর্ষে। দেশশ্রেষ্ঠ পৌর মেয়র আশরাফুল আলম লিটন বেনাপোলকে সাজাচ্ছেন ভিন্নভাবে। বেনাপোলে লেগেছে আধুনিকতার ছাপ।

ঠিক এই সময়ে বেতন-ভাতা না পেয়ে মানবেতর জীবনযাপন করছেন পৌর কর্মকর্তা-কর্মচারীরা। সরকারের কোষাগার থেকে বেতন-ভাতার দাবিতে তারা সরকারের কোষাগার থেকে বেতন-ভাতা, পেনশন সুযোগ সুবিধা পাওয়ার জন্য পৌরসভার সামানে অবস্থান নিয়ে কর্মবিরতি পালন করেছেন। বেতন-ভাতা পাওয়ার জন্য স্লোগান দেন তারা।

সোমবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ অবস্থান ধর্মঘট পালিত হয়।

বেনাপোল পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে    বক্তব্য রাখেন- বেনাপোল পৌরসভা ও যশোর জেলা পৌর কর্মকর্তা কর্মচারী অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ আল-মাসুম রনি, স্যানেটারী ইন্সপেক্টর রাসিদা খাতুন, একাউন্ট অফিসার জাহাঙ্গীর হোসেন, মফিজুর রহমান ও রিওন কবির প্রমুখ।

বক্তারা বলেন, দেশের ৩২৭টি পৌরসভার প্রায় নিয়মিত ১৫ হাজার কর্মকর্তা-কর্মচারী যাদের অধিকাংশ ২ থেকে ১৮ মাস পর্যন্ত বেতন-ভাতা না পেয়ে মানবেতর জীবনযাপন করছে। সরকার যদি তাদের দাবি না মেনে নেয়, তাহলে সারাদেশের ন্যায় বেনাপোল পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা বৃহত্তর কর্মসুচি দিতে বাধ্য হবে।

(ঢাকাটাইমস/৩জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত