নতুন কমিটি নিয়ে মির্জাপুরে ছাত্রলীগে বিভক্তি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০১৭, ২০:২৩

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা নিয়ে ছাত্রলীগ দুই গ্রুপে বিভক্ত হয়ে পড়েছে। রবিবার জেলা ছাত্রলীগ মীর আসিফ অনিককে সভাপতি ও শরীফুল ইসলাম শরীফকে সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পরপর শহরে পক্ষে-বিপক্ষে মিছিল বের হয়। এতে পৌর শহরে উত্তেজনার সৃষ্টি হলে ব্যাপকসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

এদিকে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সঙ্গে দেখা করে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি।

সোমাবার সকালে উপজেলা ছাত্রলীগের দায়িত্ব পাওয়া সভাপতি মীর আসিফ অনিক, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মীর তানভীর, সাংগঠনিক সম্পাদক মাজিদুর রহমান মনির জেলা পরিষদ কার্যালয়ে গিয়ে তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

এ সময় মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল উপস্থিত ছিলেন।

তবে এ সময় ঘোষিত কমিটির সহ-সভাপতি সাদ্দাম হোসেন সেখানে যাননি। তিনি সম্মেলন ছাড়া ঘোষিত কমিটিকে ‘অবৈধ’ আখ্যায়িত করে নিজের পদও প্রত্যাখ্যান করেছেন।

(ঢাকাটাইমস/৩জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :