ভোলায় মায়ের হাতে মেয়ে খুন

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৭, ১৬:৪৮

ভোলার লালমোহন উপজেলায় রুনা বেগম (৩০) এলোপাতাড়ি কুপিয়ে নিজের মেয়ে রুমা আক্তারকে (৭) হত্যা করেছেন। একই সঙ্গে বাবা কামাল উদ্দিন (৫০), মা রেনু বেগম (৪৫) ও বোন তানিয়া আক্তারকে (১৪) কুপিয়ে জখম করেন।

সোমাবার রাতে উপজেলার চরভুতা ইউনিয়নের রহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে মা ও বোনকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা গুরুতর।

পুলিশ শিশুর লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে এবং মা রুনা বেগমকে আটক করেছে পুলিশ। তিনি মানসিক ভারসাম্যহীন বলে জানান এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, রাতে হঠাৎ করে রুনা বেগম গত দুইদিন ধরে পরিবারের সাবাইকে ঘর থেকে বের হতে নিষেধ করেন। এ অবস্থায় রাতে তার মা রেনু বেগম ও বোন তানিয়া আক্তার রুনাকে না জানিয়ে ঘর থেকে বের হন। এতে রুনা ক্ষিপ্ত হয়ে সাত বছরের মেয়ে রুমা আক্তারকে দা ও বটি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এ অবস্থা দেখে মা ও বোন শিশুকন্যাকে বাঁচাতে গেলে তাদেরকেও কুপিয়ে জখম করেন। এক পর্যায়ে তার সাত বছরের মেয়ে রুমার পেটের মধ্যে কাচি ঢুকিয়ে দিলে তাৎক্ষণিক রক্তক্ষরণ হয়ে মৃত্যুর মুখে ঢলে পড়ে এবং বাবা, মা, বোন গুরতর আহত হয়। রুনা বেগমের স্বামী মো. জামাল উদ্দিন ওমান প্রবাসী। স্বামীর বাড়ি পার্শ্ববর্তী উপজেলা তজুমদ্দিনের চাচড়া ইউনিয়নে। স্বামী অনেক দিন ধরে বিদেশে থাকায় রুনা বাবার বাড়িতে অবস্থান করছিলেন। তিনি মানসিক ভারসাম্যহীন বলে জানান এলাকাবাসী।

ভোলার সহকারী পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. রফিকুল ইসলাম জানান, তারা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। হত্যাকারী মাকে আটক করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/০৪জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :