দিনাজপুরে পৃথক ঘটনায় সড়কে ঝরল চার প্রাণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৭, ১৬:৪৯

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও আটজন আহত হয়েছেন।

সোমবার মধ্যরাত দেড়টায় দিনাজপুরের কাহারোলে নৈশ্যকোচ ও অটো চার্জারের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত এবং পাঁচজন আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

ঘটনাটি ঘটেছে দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের কাহারোল উপজেলার বটতলী পীরের হাটের ডহন্ডা নামক এলাকায়।

কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আলী ঘটনা নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ঠাকুরগাঁওগামী শীতাতপ নৈশ্যকোচ হানিফ এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-গ-১৪-৪৪৪১) এর সাথে বীরগঞ্জ উপজেলা থেকে বাড়ির অভিমুখে কাহারোলগামী একটি যাত্রী অটোচার্জার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বৈশাকু (৬০) ও গোকুল (৪৫) নামে দুইজন নিহত হয়। আহত হয় আরও ছয়জন। আহতদের দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুভ চন্দ্র রায় (৩২) নামে আরেকজনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎসকরা জানান।

আহতরা হলেন, রাধা কান্ত (৪৫), নৃপেন (৬৫), রাম প্রসাদ (৩৮), ইশু কান্ড (৪৫) ও রীরেন(৫৫)। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে দিনাজপুরের খানসামা উপজেলার ডাঙ্গাপাড়া সাঁওতালপাড়া নামক মোড়ে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহসান হাবিব লিয়ন (২৩) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটর সাইকেলের অপর তিন আরোহী।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মতিন প্রধান ঘটনা নিশ্চিত করে জানান, সোমবার সন্ধায় দুটি মোটর সাইকেলের মূখোমুখি সংঘর্ষে চারজন গুরুতর আহত হয়। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আজ মঙ্গলবার ভোরে মারা যান আহসান হাবিব লিয়ন (২৩)। তিনি উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের মতিউর রহমান মতির ছেলে। আহত অপর তিনজন হলেন একরামুল হক (৩৬) ও আরএফএল কোম্পানির স্থানীয় দুই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/০৪জুলাই/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :