‘যতদিন দুর্যোগ থাকবে ততদিন সরকারি সাহায্য’

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৭, ১৮:৩৮

সিলেট অঞ্চলে বন্যা ও প্রাকৃতিক দুর্যোগ বন্ধ না হওয়া পর্যন্ত দুর্গতদের সরকারি সাহায্য দেয়া হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

মঙ্গলবার দুপুরে জেলার কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের ঘাটেরবাজারে বন্যা দুর্গত এলাকা পরিদর্শননে এসে মন্ত্রী এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন,আমরা আপনাদের খাদ্য, চিকিৎসা ও বাসস্থানের ব্যবস্থা করে দেবো। যতদিন এই অঞ্চলে এই দুর্যোগ থাকবে ততদিন সরকার সব দিয়ে যাবে। এটা শেখ হাসিনার অঙ্গীকার।

এর আগে প্রভাষক সিপার আহমেদের পরিচালনায় ও মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য আব্দুল মতিন এর সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মহাপরিচালক রিয়াজ আহমেদ,সচিব শাহ কামাল ও কেন্দ্রীয় ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির হোসাইন, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আ স ম কামরুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মো. আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নেছার আহমদ, মৌলভীবাজারের পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যের পর মন্ত্রী উপস্থিত নারী পুরুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। এর আগে মন্ত্রী কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার এলাকায় ৫শ’ জনের মাঝে ১৩ কেজি করে চাল বিতরণ করেন।

(ঢাকাটাইমস/০৪জুলাই/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :