ঘাটাইলে ভিজিএফের ৪৩ বস্তা গমসহ দুইজন আটক

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৭, ২০:২৩

টাঙ্গাইলের ঘাটাইলে ভিজিএফের বিতরণকৃত ৪৩ বস্তা গম কালোবাজারে বিক্রির সময় দুইজনকে আটক করেছ ঘাটাইল থানার পুলিশ। মঙ্গলবার ভোরে উপজেলার আনেহলা ইউনিয়নের খায়েরপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আনেহলা ইউনিয়নের খায়েরপাড়া বাজারের মুন্নাফের তেলের মিলে অভিযান চালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মুহাম্মদ শাহীন ও ঘাটাইল থানার পুলিশ। এ সময় তেলের মিল থেকে কালোবাজারের উদ্দেশ্যে মজুদ করা ৪৩ বস্তা গম উদ্ধার করা হয়। ভিজিএফের গম ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার অপরাধে ঘটনাস্থল থেকে আটক করা হয় দুইজনকে। আটককৃতরা হলেন খায়েরপাড়া গ্রামের মোকদম আলীর ছেলে মোজাফফর আলী (৫০) ও কুরমুরশি গ্রামের মর্তুজ আলীর ছেলে মুন্নাফ মিয়া (৪৫)। উদ্ধারকৃত গমগুলো থানা হেফাজতে রাখা হয়েছে।

এ বিষয়ে আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার মো. শাজাহান বলেন, আমি দায়িত্বপ্রাপ্ত টেক অফিসারের উপস্থিতিতে প্রাপ্ত ভিজিএফের গম তালিকাভুক্ত হতদরিদ্রদের মাঝে সুষ্ঠুভাবে বিতরণ করি। উদ্ধারকৃত গম তারা কোথা থেকে সংগ্রহ করেছে তা আমার জানা নেই। এ ঘটনায় আমার পরিষদের কেউ জড়িত নয়।

জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার আবুল কাশেম মুহাম্মদ শাহীন জানান, এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে দুইজনকে আটক করা হয়েছে। ঘটনায় আরও কেউ জড়িত থাকলে তদন্তসাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০৪জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :