ঘরের মাচায় ৩৫ কেজি গাঁজা, শ্বশুর আটক

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০১৭, ২০:২৯

ঝালকাঠিতে ৩৫ কেজি গাঁজাসহ আ. মোতালেব নামে এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার সকাল ৯ টার দিকে সদর উপজেলার বিনয়কাঠী ইউনিয়নের গগন আশিয়ার গ্রামে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

দুপুরে ঝালকাঠি জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রকিব এ তথ্য জানিয়ে বলেন, ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মোতালেব মিয়ার বাড়িতে তল্লাশি চালায়। এসময় তার ঘরের মাচার ওপর থেকে ২০টি প্যাকেটে ভর্তি ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে তিন দিন আগে তার মেয়ে জামাই মজিবুর রহমান এই প্যাকেটগুলো বাড়িতে রেখে যান।

মজিবুর বরিশাল বিমানবন্দর এলাকার শোলনা গ্রামের আবু বক্কর ক্বারীর ছেলে। তিনি ঢাকা এয়ারপোর্ট এলাকায় ভাড়ায় মাইক্রোবাস চালান।

পুলিশ জানায়, প্রায়ই মুজিবুর এভাবে মাদকের চালান শ্বশুর বাড়িতে নিয়ে এসে বিভিন্ন স্থানে পাইকারি বিক্রি করতেন। তবে শ্বশুর আব্দুল মোতালেবকে আটক করা গেলেও জামাতা মজিবরকে আটক করা সম্ভব হয়নি। তাকে আটকের চেষ্টা চলছে। উদ্ধার করা গাঁজার মূল্য আনুমানিক ৭ লাখ টাকা। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান ও ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান মিয়া সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান মিয়া জানান, এ ঘটনায় আটক মোতালেব মিয়া ও তার জামাই মজিবুরসহ ৪জনকে আসামি করে ডিবি পুলিশের এসআই জাকির হোসেন ঝালকাঠি সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।

(ঢাকাটাইমস/০৪জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :