সেরাকণ্ঠের দুই শিল্পীর শুভ পরিণয়

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০১৭, ১৭:১৬

চ্যানেল আই সেরাকণ্ঠের শিল্পী শারমিন ও রাফাত শাওন পরিণয়সূত্রে আবদ্ধ হয়েছেন। মঙ্গলবার মাদারীপুরের ভূঁইয়া কমিউনিটি সেন্টারে জাঁকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কণ্ঠশিল্পী বাছাইয়ের রিয়েলিটি শো সেরাকণ্ঠের ২০০৮-এর প্রতিযোগিতায় মাদারীপুরের মেয়ে শারমিন তৃতীয় সেরা হয়েছিলেন। আর খুলনার ছেলে রাফাত শাওন সেরা দশের আগে আগে (১২তম) বাদ পড়েন।

ওই সময় থেকে তাদের দুজনের মধ্যে প্রাতিষ্ঠানিক সম্পর্ক। তবে সম্প্রতি খুলনায় একটি অনুষ্ঠানে গান করতে গেলে রাফাত শাওন ও তার পরিবারের লোকজন শারমিনকে দেখে পছন্দ করেন।

শারমিন ও শাওন দুজনই তাদের সংগীতচর্চা অব্যাহত রেখেছেন। শাওন সংগীতের পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

শারমিনের চাচা কণ্ঠশিল্পী এ আর সান্টু জানান, শারমিন ও শাওন উভয়ের পরিবারের আগ্রহেই এই বিয়ের আয়োজন করা হয়েছে। পারিবারিকভাবে কথাবার্তাসহ সব বিষয় সম্পন্ন হয়েছে।

মাদারীপুর শহরের ভূঁইয়া কমিউনিটি সেন্টারে মঙ্গলবার বিয়ের অনুষ্ঠানে পরিবারের সদস্য, আত্মীয়স্বজন, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের লোকজনসহ শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

ঢাকার ছায়ানটের শিক্ষার্থী মাদারীপুরের সাংস্কৃতিক কর্মী বাঁধন খান বলেন, ‘চ্যানেল আই সেরাকণ্ঠ ২০০৮-এর তৃতীয় স্থান অধিকারী মাদারীপুরে সাংস্কৃতিক অঙ্গনের সম্পদ শারমিনের শুভ বিবাহ অনুষ্ঠানে সবাই উচ্ছ্বসিত। আমার বন্ধু শারমিনের জন্য রইলো অনেক অনেক শুভ কামনা।’

মাদারীপুর শিল্পকলা একাডেমির সঙ্গীত প্রশিক্ষক সীমা সাহা বলেন, ‘আমরা খুবই খুশি। আমাদের শারমিনের নতুন জীবন সুখের হোক।’

(ঢাকাটাইমস/৫জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :