ওসি সিরাজুলের প্রতি পুলিশের শেষ শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০১৭, ২০:০৩

উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস কে সিরাজুল ইসলামের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাদ আছর রাজারবাগ পুলিশ লাইন্সের শহিদ এসআই শিরু মিয়া মিলনায়তনে জানাজা অনুষ্ঠিত হয়। এসময় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে তাকে শেষ শ্রদ্ধা জানানো হয়।

জানাজায় পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক মঈনুর রহমান চৌধুরী, ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া, অতিরিক্ত কমিশনার শাহাব উদ্দিন কোরেশী, মিজানুর রহমান, ডিআইজি ফিন্যান্স এ কে এম শহিদুর রহমানসহ পুলিশ সদরদপ্তর ও ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন, ফরিদপুর জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম জানাজায় অংশ নেন।

জানাজায় প্রয়াত পুলিশ কর্মকর্তা সিরাজুল ইসলামের স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ আত্মীয়-স্বজনেরা উপস্থিত ছিলেন। সহকর্মীকে বিদায় দিতে এসেছিলেন ডিএমপির থানাগুলোর দায়িত্বে থাকা কর্মকর্তারাও। এসময় পরিবারের সদস্যদের বিলাপে ও সহকর্মীদের চোখের পানিতে হৃদয়বিদারক পরিবেশ সৃষ্টি হয়। জানাজা ও দোয়া পরিচালনা করেন রাজারবাগ পুলিশ লাইন্স জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আল-আমিন।

জানাজা শেষে পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহিদুল হকের পক্ষে অতিরিক্ত আইজিপি মঈনুর রহমান চৌধুরী কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে ডিএমপি কমিশনারের নেতৃত্বে কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়। এসময় বিউগলে বেজে ওঠে করুণ সুর।

পুলিশ কর্মকর্তা সিরাজুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার বেলা পৌনে ১২টার দিকে রাজধানী উত্তরার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৫১ বছর।

জানাজা শেষে মরদেহ নিয়ে আলফাডাঙ্গার উদ্দেশ্যে রওনা দিয়েছে স্বজনরা। তার গ্রামের বাড়িতে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হবে।

সিরাজুল ইসলাম ১৯৬৫ সালের ২ জানুয়ারি ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার হেলেঞ্চা গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবা মৃত আদম আলী। তিনি ১৯৮৪ সালে বাংলাদেশ পুলিশে যোগ দেন।

(ঢাকাটাইমস/ ৫ জুলাই/ এএ/ এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :