বেনাপোলে স্বেচ্ছাসেবক লীগ নেতার মুক্তি চেয়ে আন্দোলনের হুমকি

বেনাপোল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুলাই ২০১৭, ১৬:৫৪ | প্রকাশিত : ০৬ জুলাই ২০১৭, ১৩:৫৪

বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টুকে র‌্যাব পরিচয়ে সাদা পোশাকধারীদের আটকের প্রতিবাদে শার্শা উপজেলা আওয়ামী লীগ সংবাদ সম্মেলন করেছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তাকে মুক্তি না দিলে কঠোর কর্মসূচির ঘোষণা দিয়েছে দলটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা অওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান। লিখিত বক্তব্যে বলা হয়, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন সরকারের একটি বিশেষ বাহিনী দলকে দুর্বল করার জন্য বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টুকে গুম করার উদ্দেশ্যে বেনাপোল বাজার থেকে সাদা মাইক্রবাসে করে তুলে নিয়ে যায় ৩ জুলাই।

খবর পেয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা বেনাপোল-যশোর সড়কের নাভারন মোড়ে রাস্তায় অবরোধ করে মাইক্রোবাস আটকে দেয়। পরে সাদা পোশাকধারীরা র‌্যাব সদস্য নিশ্চিত হওয়ার পর সড়ক অবরোধ ও বিক্ষোভ করে দলীয় নেতাকর্মীরা। সংবাদ সম্মেলনে বলা হয়, মন্টুকে মিথ্যা মামলায় জড়ানো হযেছে। দলের আরও নেতাকর্মীদের মিথ্যা মামলায় জড়ানোর চেষ্টা করা হচ্ছে ওই বিশেষ বাহিনীর পক্ষ থেকে। ফলে দলের অনেক নেতাকর্মীরা আতঙ্কে আছে। মন্টুকে নিঃশর্ত মুক্তি না দিলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি দেয়া হয়।

সাংবাদিক সম্মলনে স্বাগত বক্তব্য দেন উপেজলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি সিরাজুল হক মনজু। উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল ও অহিদুজ্জামান অহিদ বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিনসহ ১১টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যানরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৬জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :