কুমিল্লা (উত্তর) জেলা মহিলাদলের নতুন কমিটি

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুলাই ২০১৭, ১৭:০৬ | প্রকাশিত : ০৬ জুলাই ২০১৭, ১৬:৩৭

জাতীয়তাবাদী মহিলাদল কুমিল্লা উত্তর জেলা শাখায় সুফিয়া বেগমকে সভাপতি এবং ফরিদা ইয়াসমিনকে সাধারণ সম্পাদিকা করে ৫১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার রাতে দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের অনুমোদনের পর এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভানেত্রী শেফালী আক্তার, সহ-সভানেত্রী জেসমিন আক্তার, হাসিনা ভূইয়া, আনোয়ারা জামান, রুবি ইসলাম, আইরিন সরকার, মাহমুদা খানম, পরুশা বেগম।

যুগ্ম সাধারণ সম্পাদিকা সামিয়া সুলতানা শিলা, কাজী তাহমিনা আক্তার, সাংগঠনিক সম্পাদিকা দিলারা শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদিকা নাহিদ পারভীন, নুরজাহান, সমাজকল্যাণ সম্পাদিকা মাহবুবা আক্তার, দপ্তর সম্পাদিকা খালেদা আক্তার শিল্পী, সহ-দপ্তর সম্পাদিকা মোছা. লিপি আক্তার, প্রচার সম্পাদিকা শিরিনা আক্তার, সহ প্রচার সম্পাদিকা রুমা মজুমদার ভূইয়া, কোষাধ্যক্ষা নারগিস আক্তার, তথ্য ও বিজ্ঞান প্রযুক্তি সম্পাদিকা নাজমা সিদ্দিকা হলি, সহ-তথ্য ও বিজ্ঞান প্রযুক্তি সম্পাদিকা আয়শা সিদ্দিকা, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদিকা মাকসুদা চৌধুরী, শিক্ষাবিষয়ক সম্পাদিকা নাসিমা আক্তার ডালিয়া, আইনবিষয়ক সম্পাদিকা অ্যাডভোকেট শাহিদা আক্তার, পল্লী উন্নয়ন সমবায় ও গ্রামবিষয়ক সম্পাদিকা ফেরদৌসী আক্তার লাকী, ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদিকা বিউটি আক্তার, বন ও পরিবেশবিষয়ক সম্পাদিকা তাসলিমা বেগম, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্যবিষয়ক সম্পাদিকা সেলিনা আক্তার মেম্বার, নারী অধিকারবিষয়ক সম্পাদিকা রেখা ভূইয়া, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদিকা কোহিনুর বেগম, ত্রাণবিষয়ক সম্পাদিকা জোসনা বেগম, কুটির শিল্প সম্পাদিকা জাহানারা বেগম।

(ঢাকাটাইমস/৬জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :