১২ অতিরিক্ত সচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০১৭, ২০:১৮

সরকারি প্রশাসনের ১২ জন অতিরিক্ত সচিবের দপ্তর বদল হয়েছে। বৃহস্পতিবার পৃথক প্রজ্ঞাপনে এই কর্মকর্তাদের দপ্তর বদলের আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

প্রজ্ঞাপন থেকে জানা যায়, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে বদলির আদেশাধীন আমজাদ হোসেন খানকে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) সদস্য, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উপমহাপরিচালক বাইতুল আমীন ভুঁইয়াকে বিদ্যুৎ বিভাগের টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য, স্থানীয় সরকার বিভাগের পরিচালক আবুল বাশার মো. আরশাদ হোসেনকে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উপমহাপরিচালক করা হয়েছে।

পৃথক আরেক আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মতলুবুর রহমানকে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ে, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের শাহাদাত হোসেনকে নৌ-পরিবহন মন্ত্রণালয়ে, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের আদেশাধীন জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমানকে স্বাস্থ্যসেবা বিভাগে সংযুক্ত, সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুন্নাহার বেগমকে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ে, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের লোকমান হোসেন মিয়াকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে, জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের সদস্য শেখ রফিকুল ইসলামকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, বাংলাদেশ জলবায়ূ পরিবর্তন ট্রাস্টের সচিব রাশেদুল ইসলামকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে, বিয়ামের পরিচালক ড. কাজী আনোয়ারুল হককে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম হাসিবুল আলমকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/৬জুলাই/এমএম/মোআ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :