সিরাজগঞ্জে গ্রেপ্তার আতঙ্কে দুই গ্রাম পুরুষশূন্য

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০১৭, ২২:২১

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে দুইজন নিহতের ঘটনায় মামলা দায়েরের পর থেকেই পুলিশের গ্রেপ্তার আতঙ্কে দুই গ্রাম এখন পুরুষশূন্য হয়ে পড়েছে। অধিকাংশ ঘরবাড়িতে ঝুলছে তালা। স্থানীয় হাট-বাজারও প্রায় বন্ধ হওয়ার পথে। পুলিশের অভিযানে বৃহস্পতিবার বিকাল পর্যন্ত দুই পক্ষের ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাসুদেব সিনহা জানান, এই দুই মামলায় বৃহস্পতিবার বিকাল পর্যন্ত ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে বুধবার কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের পাইকোশা ও বাগবাড়ি গ্রামে আওয়ামী লীগের দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় উভয় গ্রামের দোকানপাট, বাড়িঘর ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটে।

পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে কমপক্ষে ২০ জন আহত হন। আহতদের সিরাজগঞ্জ ও বগুড়া হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। ওইদিন সন্ধ্যায় পাইকোশা গ্রামের আহত ছাত্র ফরিদুলকে সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে টাঙ্গাইলের এলেঙ্গায় এবং বগুড়া জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাগবাড়ি গ্রামের শিপন মারা যান।

এ ঘটনায় নিহত যুবক ফরিদুলের পিতা দানেজ আলী ২৯ জনের নাম উল্লেখ করে ও নিহত শিপনের মা শেফালী বেগম বাদী হয়ে ৪২ জনের নাম উল্লেখ করে পৃথক দুটি মামলা করেন।

(ঢাকাটাইমস/৬জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :