বঙ্গবন্ধুর সমাধিতে ফরিদপুর স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

বিশেষ প্রতিনিধি (এই সময়), ফরিদপুর
| আপডেট : ০৭ জুলাই ২০১৭, ১৭:২৪ | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৭, ০০:০৭

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখার নতুন কমিটি গঠন উপলক্ষে বৃহস্পতিবার বিকালে গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে সংগঠনটির নেতারা। শ্রদ্ধা নিবেদনের পর সকলে নীরবে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন।

শ্রদ্ধা নিবেদনকালে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’, ‘আজকের এই দিনে, মুজিব তোমায় মনে পড়ে, বঙ্গবন্ধুর বাংলায় রাজাকারের ঠাঁই নাই’, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোদের শেখ মুজিব’সহ নানা স্লোগানে সমাধিস্থল ও তার আশেপাশের এলাকা মুখরিত করে তোলেন।

এরপর নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর মাজার জেয়ারত শেষে বঙ্গবন্ধু এবং ’৭৫-এর ১৫ আগস্ট আততায়ীদের হাতে নিহত সকল শহিদ, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে নিহত সকল শহিদ ও সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহত সকল মানুষের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন।

বেলা ১১টায় ফরিদপুর ঝিলটুলি হাসিনা মঞ্জিলে ফরিদপুর জেলার বিভিন্ন থানা শাখাসহ সকল ইউনিটের স্বেচ্ছাসেবক লীগের নেতারা একত্রিত হয়ে প্রায় অর্ধশত গাড়ির বহর নিয়ে গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের জন্য যাত্রা করেন।

এ সময় ফরিদপুর সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভি, নবনির্বাচিত জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, সাধারণ সম্পাদক ফাহাদ বিন ওয়াজেদ ফাইন, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আসিবুর রহমান ফারহান, জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ সামিম, রুকসুর ভিপি কাওছার আকন্দসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২০ এপ্রিল ফরিদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে কেন্দ্রীয় কমিটি সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে শওকত আলী জাহিদ, ফাহাদ বিন ওয়াজেদ ফাইনকে নির্বাচিত করে।

(ঢাকাটাইমস/৭জুলাই/এসবি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :