সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ জুলাই ২০১৭, ১৪:৫৪ | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৭, ১৪:১৪

কুমিল্লায় লরি চাপায় মা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে আরও দুজন। শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ থানার পাশে লহিপুরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার সদর দক্ষিণ উপজেলার ধনাইতরী গ্রামের ইকরাম হোসেন তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে সিএনজি চালিত অটোরিকশা করে বরুড়ায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। তাদের বহনকারী অটোরিকশাটি থানার পাশ সড়কে উঠার সময় ঢাকাগামী একটি লরি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোটি ধমুড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান ইকরাম হোসেনের স্ত্রী মাহমুদা আক্তার ও তার ১৮ মাসের ছেলে আরশাদ। সিএনজিচালক মনির হোসেনকে উদ্ধার করে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল গিয়ে হতাহতের উদ্ধার করে। দুর্ঘটনায় আহত গৃহকর্তা ইকরাম হোসেন ও মেয়ে নাফিজা আক্তারকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম ঢাকাটাইমসকে জানান, অটোচালক সংকেত ছাড়াই হঠাৎ সড়কে উঠলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/৭জুন/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :