শেরপুরে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় ইমামসহ ছয় জন কারাগারে

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ জুলাই ২০১৭, ১৮:০৬ | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৭, ১৮:০০
প্রতীকী ছবি

শেরপুরের নালিতাবাড়ীতে মক্তবে আট বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টা মামলায় মসজিদের ইমাম, মক্তবের শিক্ষক, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও গ্রাম্য মাতব্বরসহ ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে মামলা করার পর তাদেরকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার বিকালে আসামিদের শেরপুরের বিচারিক হাকিম আদালতে তোলা হলে ছয় জনকেই কারাগারে পাঠানো হয়।

এই ছয় আসামির মধ্যে ইমাম আজিজুল হক শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন বলে জানিয়েছে পুলিশ। আর বাকিরা সালিশ করে বিষয়টি মীমাংসার চেষ্টা করেছিলেন।

পুলিশ জানায়, উপজেলা নয়াবিল ইউনিয়নের একটি গ্রামে দ্বিতীয় শ্রেণি পড়–য়া শিশুটি গত ৪ জুলাই ভোরে স্থানীয় মক্তবে পড়তে যায়। এ সময় বৃষ্টি থাকায় মক্তব শিক্ষক এবং মৌওয়াকুড়া মসজিদের ইমাম আজিজুল হক ছুটি ঘোষণা করে শিশুটিকে মক্তব ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান। শিশুটি চিৎকার শুরু করলে তার মুখ চেপে ধরে কাউকে এ কথা বলতে নিষেধ করে তাকে ছেড়ে দেয়।

পরদিন বুধবার বিষয়টি অভিভাবকসহ এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী ও কন্যা শিশুর অভিভাবক অভিযুক্ত ইমাম আজিজুল হককে মক্তবে অবরুদ্ধ করেন। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অবরুদ্ধ থাকার পর রাতে এ নিয়ে গ্রাম্য শালিস বৈঠক বসে। শালিসে ২৫ হাজার টাকা জরিমানা করে অভিযুক্ত আজিজুলকে চাকুরিচ্যুত করা হয়।

দুই দিন পর পুলিশ বিষয়টি জানতে পেরে অভিযুক্ত আজিজুলকে তার নিজ বাড়ি চারআলী গ্রাম থেকে গ্রেপ্তার করে। পরে ভুক্তভোগী শিশুটির মা রহিমা খাতুন বাদী হয়ে নালিতাবাড়ী থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে শালিসে উপস্থিত ইউপি চেয়ারম্যান ইউনুস আলী দেওয়ান, ইউপি সদস্য শাহজাহান মিয়া, ইউপি সদস্য আজাহার আলী, গ্রাম্য মাতব্বর ফুল মামুদ ও ইসমাইলকে থানায় ডেকে পাঠিয়ে তাদেরও গ্রেপ্তার দেখানো হয় এবং ওই রাতেই শেরপুর সদর থানা হেফাজতে পাঠানো হয়। এ মামলার এজাহারভুক্ত আসামী আরেক ইউপি সদস্য সুরুজ আলী পলাতক রয়েছে।

এ সম্পর্কে নালিতাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) সারোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত সাত জনের মধ্যে ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিম শিশুটির ডাক্তারি পরীক্ষা করতে শেরপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/০৭জুলাই/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :