‘শেখ হাসিনা সরকারের অধীনেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে’

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৭, ২০:১৪

ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সাংসদ বিএইচ হারুন বলেছেন, দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোটের বিকল্প নেই। আগামী নির্বাচনের জন্য আ’লীগ প্রস্তুত, এজন্য জননেত্রী শেখ হাসিনা সকল নেতাকর্মীদের আ’লীগের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে মানুষের মন জয় করে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে অনুপ্রাণিত করে বিপুলভোটের মাধ্যমে আ’লীগকে জয়ী করে আবার সরকার গঠন করবে।

নির্বাচনের আগে দক্ষিণাঞ্চলের মানুষ পদ্মাসেতু দিয়ে যাতায়াত করবে উল্লেখ করে এমপি হারুন বলেন, দেশের প্রত্যন্ত এলাকায়ও স্কুল, মাদ্রাসা, কলেজ প্রতিষ্ঠা এবং রাস্তাঘাট, ব্রিজ, কলভার্ট নির্মাণসহ সকল ক্ষেত্রে উন্নয়ন করে বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন জননেত্রী শেখ হাসিনা।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, শেখ হাসিনা সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। তাদের সেই নির্বাচনেই আসতে হবে, এর কোন বিকল্প নেই। কারণ, তারা নয়াপল্টনে বিভিন্ন সময় নানা আন্দোলন কর্মসূচির ঘোষণা দিলেও তৃণমূল পর্যায়ে আন্দোলনের কোন প্রভাব নেই।

শুক্রবার বিকালে অডিটোরিয়ামে উপজেলা আ’লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি এসব মন্তব্য করেন।

উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সঞ্জীব কুমার বিশ্বাস, খায়রুল আলম সরফরাজ, নাসরিন সুলতানা মুন্নি, আফরোজা আক্তার লাইজু, নুরুল ইসলাম খলিফা, ফখরুল ইসলাম খান, মোস্তফা কামাল সিকদার, আব্দুল মালেক, নাজনীন পাখি, জুলফিকার আলী, রফিকুল ইসলাম জুয়েল, রফিকুল ইসলাম খসরু, সিরাজুল ইসলাম দুলাল, আলমগীর খান, ফারুক ক্বারী, মাসুম বিল্লাহ রনি বিশ্বাস, দেলোয়ার খলিফা প্রমুখ।

(ঢাকাটাইমস/৭জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :