স্কুলছাত্রীকে যৌন হয়রানি: তিনজনের বিরুদ্ধে মামলা

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৭, ১৩:২৮

মাদারীপুরের কালকিনিতে এক স্কুলছাত্রী যৌন হয়রানির ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। এ ঘটনায় শনিবার সকালে ওই এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শুক্রবার রাতে মামলাটি করা হয়।

এলাকা ও পুলিশ জানায়, উপজেলার মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রী স্কুলে যাওয়ার পথে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছে শিকারমঙ্গল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম মৃধার ছেলে মিঠু, তার সহযোগী রিয়াদ ও রানা নামে তিন যুবক। এ উত্ত্যক্তের ঘটনার প্রতিবাদ করলে স্কুলছাত্রী ও তার পরিবারের ওপর কয়েক দফা হামলা করে তারা। পরে এ বিষয়ে কালকিনি থানায় একটি মামলা করেন স্কুলছাত্রীর বাবা জিল্লুর রহমান।

এ ঘটনায় শনিবার সকালে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা অভিযুক্তদের বিচার দাবিতে মানববন্ধনের আয়োজন করলে উভয় পক্ষের মাঝে চরম উত্তেজনা সৃষ্টি হয়। এতে করে মানববন্ধন পণ্ড হয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্কুলছাত্রীর বাবা জিল্লুর রহমান বলেন, ওই সকল বখাটেরা স্কুল যাওয়ার পথে আমার মেয়েকে প্রতিনিয়ত উত্ত্যক্ত করে আসছে। তাই আমি থানায় মামলা করি।

মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান বলেন, স্কুলছাত্রীর উত্ত্যক্তের ঘটনায় আমরা স্কুলের পক্ষ থেকে তীব্র নিন্দা জানাই।

ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বলেন, আমার ছেলের বিরুদ্ধে এটা একটি ষড়যন্ত্র।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা বলেন, স্কুলছাত্রী উত্ত্যক্তের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

(ঢাকাটাইমস/৮জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :