নরসিংদীতে দিনদুপুরে গৃহবধূ খুন

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৭, ১৭:৫৪

নরসিংদীতে দিনদুপুরে ডাকাতদের হাতে খুন হয়েছে দীপ্তি রানী ভৌমিক নামে এক গৃহবধূ। ডাকাতরা ডাকাতি করতে গিয়ে দীপ্তি রানীকে নির্মমভাবে গলাকেটে হত্যা করে। বাসার আলমারি ও সুটকেস ভেঙে কাপড়-চোপড় তছনছ করে ফেলে রেখে গেছে তারা।

শনিবার দুপুর ২টার দিকে জেলা শহরের মধ্যকান্দাপাড়া মহল্লার গোপীনাথ জিউর আখড়াধাম সংলগ্ন হরিপদ সাহার বহুতল ভবনের পঞ্চম তলার ভাড়াটিয়া প্রদীপ ভৌমিকের বাসায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শহরের হরিপদ সাহার বহুতল ভবনের পঞ্চম তলায় প্রদীপ ভৌমিক নামে এক কাপড়ের ব্যবসায়ী সপরিবারে ভাড়ায় থেকে শেখেরচর বাজারে কাপড়ের ব্যবসা করেন। প্রদীপ ভৌমিক এক মাত্র মেয়েকে কিছুদিন আগে বিয়ে দিয়ে দেন। বর্তমানে পঞ্চম তলার ভবনে বসবাস করেন প্রদীপ ভৌমিক, তার স্ত্রী দীপ্তি ভৌমিক ও তার এক পুত্র।

শনিবার সকালেই প্রদীপ ভৌমিক তার ব্যবসার কাজে বেরিয়ে যান। এরপর পরই তার ছেলে স্কুলে চলে যায়। বাসায় ছিলেন শুধুমাত্র দীপ্তি ভৌমিক।

দুপুর ২টার দিকে ভবনের পঞ্চম তলার বাসাটিতে গোঙ্গানীর শব্দ শুনে নিচতলার বাসিন্দারা উপরে উঠে বাসার ভেতরে গিয়ে দেখতে পায় আসবাবপত্র, কাপড়চোপড় ইত্যাদি তছনছ অবস্থায় পড়ে রয়েছে। অপর কক্ষে গিয়ে দেখে দীপ্তি ভৌমিকের গলাকাটা লাশ মেঝেতে পড়ে রয়েছে। এ অবস্থায় তাদের চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে ঘটনাস্থলে আসে। এসময় লোকজন দেখতে পায় ঘরের ভেতরে একটি সুটকেস ও কাঠের আলমারি ভাঙা। কাপড়-চোপড় ও বিভিন্ন জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

দীপ্তি রানী ভৌমিককে কেন খুন করা হয়েছে এবং বাসা থেকে কি পরিমাণ টাকা পয়সা, স্বর্ণালঙ্কার বা মালামাল লুণ্ঠিত হয়েছে- এই মুহূর্তে সঠিক কোন তথ্য জানাতে পারেনি পুলিশ।

হত্যার পর খবর পেয়ে দীপ্তি ভৌমিকের স্বামী প্রদীপ ভৌমিক বাসায় ফিরে এলেও তিনি ছিলেন একেবারেই হতভম্ব। তিনি তাৎক্ষণিকভাবে কাউকেই কিছু বলতে পারেননি। দিনদুপুরে এই হত্যার পর মহল্লায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, বিষয়টি একটি হত্যাকাণ্ড।

তবে এলাকাবাসী জানিয়েছে, এই এলাকায় চাঁদাবাজ সন্ত্রাসীদের ভয়ে বেশ কয়েকটি পরিবার এলাকা ছেড়ে নিরাপদ স্থানে চলে গিয়েছে। তারা আরো জানিয়েছে, বছর দুয়েক আগে দেশ প্রিয় রোড থেকে বস্তাবন্দী খণ্ডিত লাশ উদ্ধার করা হয়।

এর আগেও কাপড়ের দোকানের এক কর্মচারীকে গদিতে গিয়ে গলাকেটে হত্যা করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :