দৌলতখানের ইউএনও’র অপসারণ দাবিতে বিক্ষোভ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৭, ১৮:৫৫

ভোলার দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কামাল হোসেনের অপসারণ ও উপজেলার চরপাতা ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনে ভূঁইয়ার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয়রা।

শনিবার দুপুর ১২টায় উপজেলার চরপাতা ইউনিয়নের কাজিরহাট এলাকায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় ইউনিয়নের সহস্রাধিক নারী-পুরুষ একত্রিত হয়ে চেয়ারম্যানের মুক্তি ও উপজেলা নির্বাহী অফিসারের শাস্তি দাবিতে বিক্ষোভ মিছিল করে ইউনিয়ন পরিষদ ঘেরাও করে সামনে আগুন জ্বালিয়ে প্রতিবাদ প্রকাশ করে। মিছিল শেষে কাজিরহাট বাজারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় চরপাতা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি শাহে আলমের (কুট্টি) সভাপতিত্বে বক্তব্য দেন ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহিন, মোশারেফ চেয়ারম্যানের ছেলে মো. মাহমুদ হোসেন সুমন ভূঁইয়া, দৌলতখান উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মো. বিল্লাল, চরপাতা ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. হোসেন খান, ডা. মজিবল হক প্রমূখ।

এসময় বক্তারা বলেন, চরপাতা ইউনিয়নের চেয়ারম্যান মোশারেফ হোসেন তার ৭৫ বছর জীবনের ৪৫ বছরই আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। তিনি নিজে প্রতিষ্ঠিত ব্যবসায়ী। জীবনের শেষ সময়ে এলাকার জনগণের কথা চিন্তা করে ইউনিয়নের চেয়ারম্যান হয়েছেন। আজ এই আওয়ামী লীগ সরকারের আমলে তাকে মিথ্যা মামলায় জেলে যেতে হয়েছে। শুধু তাই নয় দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার তাকে মারধরও করেছেন। পরে ঈদের একদিন আগে মিথ্যা মামলায় তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। এটাই হলো তার ৪৫ বছর ধরে আওয়ামী লীগ করার প্রতিদান।

বক্তারা বলেন, আমার এসব ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে মুক্তি দেয়ার জোর দাবি জানাচ্ছি। সে সাথে দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার মো. কামাল হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

(ঢাকাটাইমস/০৮জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :