প্রেম প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীকে কুপিয়ে জখম

ব্রাহ্মণবাড়িযা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জুলাই ২০১৭, ২২:৪৭ | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৭, ২২:৪০
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সোনিয়া আক্তার (২৩) নামে এক কলেজছাত্রীকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হচ্ছে।

শনিবার বিকেলে শহরের কালীবাড়ির মোড়ে জে এস ডেন্টাল পয়েন্টে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত সোনিয়া ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর গ্রামের মলাই মিয়ার মেয়ে এবং ব্রাহ্মণবাড়িয়ার চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজের সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। তিনি ওই ডেন্টাল পয়েন্টে চাকরি করেন।

জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পীরবাড়ির মিজানুর রহমানের ছেলে তারভীর দীর্ঘদিন ধরে সোনিয়াকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু সোনিয়া তাতে সাড়া দেননি। এক পর্যায়ে তারভীর বাড়াবাড়ি করতে শুরু করলে বিষয়টি তার বাবা-মাকে জানানো হয়। এতে তানভীর ক্ষিপ্ত হয়ে সোনিয়ার ওপর এ হামলা চালায়। ঘটনার পর থেকে তানভীর পলাতক রয়েছেন।

চিকিৎসাধীন সোনিয়া জানান, কলেজ শেষে সে ওই পয়েন্টে দায়িত্ব পালনের জন্য যান। এ সময় তানভীর সেখানে এসে জানতে চায় কেন তার বাবা-মায়ের কাছে বিচার দিয়েছি। কথা বলার একপর্যায়ে সে উপর্য‍ুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, বিকেল সোয়া তিনটার দিকে হঠাৎ এক নারীর চিৎকার শোনেন। এসময় এক যুবককে পালিয়ে যেতে দেখেন। পরে মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের কর্তবরত ডা. বলেন, মেয়েটির অবস্থা আশঙ্কাজনক। তার হাত ও মুখে উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বলেন, আমরা ছেলেটিকে ধরার জোর প্রচেষ্টা চালাচ্ছি। মেয়েটিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৮জুলাই/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :