ক্ষমা চাইলেন বাহুবলীর পরিচালক এস এস রাজামৌলি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুলাই ২০১৭, ১৩:২৫ | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৭, ১৩:২৪

বাহুবলী-শ্রীদেবী বিতর্ক যেন থামতেই চাইছে না। এ বার শ্রীদেবীকে নিয়ে জনসমক্ষে করা মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন বাহুবলীর পরিচালক এস এস রাজামৌলি।

‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ রিলিজের পর একটি চ্যাট শো-তে গিয়ে শ্রীদেবীকে নিয়ে মন্তব্য করেছিলেন রাজামৌলি। বলেছিলেন, বাহুবলীতে রাজমাতা শিবগামীর চরিত্রে রাম্যা কৃষ্ণণ নন, পরিচালক এস এস রাজামৌলির প্রথম পছন্দ ছিলেন শ্রীদেবী। তবে সে অফারে সায় দেননি তিনি। পারিশ্রমিক পছন্দ না হওয়াতেই নাকি বাহুবলীর অফার ছেড়ে দেন শ্রীদেবী।

জনসমক্ষে শ্রীদেবীকে নিয়ে এমন মন্তব্য করার জন্যই এ বার ক্ষমা চেয়েছেন পরিচালক। সম্প্রতি এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে রাজামৌলি বলেছেন, ‘দর্শক কার কথা বিশ্বাস করবেন সেটা তাঁদের উপর। কিন্তু শ্রীদেবীর মতো একজন অভিনেতাকে নিয়ে জনসমক্ষে মন্তব্য করা আমার ঠিক হয়নি।’ শ্রীদেবীকে নিয়ে মুখ খোলার জন্য ক্ষমাও চেয়ে নেন রাজামৌলি।

বলিউডের শ্রী অবশ্য দীর্ঘ দিন ধরেই এ নিয়ে কোনও মন্তব্য করেননি। তবে ‘মম’ ছবির প্রচারে গিয়ে বার বার সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়ায়, শেষ পর্যন্ত মুখ খুলেছিলেন শ্রীদেবী। বলেছিলেন, `অন্য এক অভিনেতা শিবগামীর চরিত্রে অভিনয় করেছেন। আর দু’টি ভার্সনেই বেশ ভাল কাজ করেছেন। ফিল্মটা বেশ জনপ্রিয়ও হয়েছে। ফলে এখন এ নিয়ে কথা বলে কী লাভ?’

বাহুবলীকে সরিয়ে তামিল পিরিয়ড ড্রামা ‘পুলি’তে রানির ভূমিকায় অভিনয় করেছিলেন শ্রী। আর শিবগামীর চরিত্রে দেখা যায় রাম্যা কৃষ্ণনকে। এর পরের কাহিনি তো ইতিহাস! বক্স অফিস কালেকশনের দিক থেকেও সফল ফিল্মের তকমা জোটে ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’-এর। পাশাপাশি, সিনেমা হলে দর্শক টানতে রীতিমতো মুখ থুবড়ে পড়ে ‘পুলি’।

ঢাকাটাইমস/০৯জুলাই/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :