ঈদ পরবর্তী ফ্যাশন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৭, ১৪:৩২

রোজায় ফ্যাশন হাউজগুলো ব্যবসা করে কিছুটা যেন ঝিমিয়ে পড়ে। ঈদের পর আবার নতুন করে মাথাচাড়া দিয়ে উঠে। এবার ঈদের পরবর্তী কোন কোন ফ্যাশন হাউজগুলোর অবস্থা কেমন তা জানাতেই এই আয়োজন ঈদ পরবর্তী ফ্যাশন।

এক্সট্যাসি এর অনলাইন সুবিধা

এবার এক্সট্যাসিতে অনলাইনেই সবাই শপিং করতে পারবে। এক্সট্যাসি নিয়ে এলো অনলাইন সুবিধা। এক্সট্যাসি সবসময়েই দেশীয় ট্রেন্ডে আন্তর্জাতিক ফ্যাশনধারা অনুসরণ করে। কাপড়ের প্রিন্ট, ডিজাইনে নকশার বৈচিত্র্যতা এবং প্যাটার্ন ভিন্নতায় প্রাধান্য পায় তারুণ্য নির্ভর নতুনত্ব। একারণেই এক্সট্যাসির কো ব্র্যান্ড তানজীম ও জারজেইন-এর ট্যাগলাইনে অনুসরণ করা হয় ফরমাল বা ক্যাজুয়াল লাইফস্টাইলের গর্জাস ট্রেন্ড। এছাড়াও এক্সট্যাসির ডিজাইনার লেবেল তানজীম -এর ট্যাগ লাইনে পুরুষদের জন্য প্রিন্ট বৈচিত্র্যের শার্ট, চিনো, পলো, ডেনিম ছাড়াও থাকছে জুতোর এক্সক্লুসিভ কালেকশন। ফেসবুকে এক্সট্যাসি’র নতুন কালেকশন এর আপডেট এর পাশাপাশি এক্সট্যাসি অনলাইন স্টোর থাকছে মুঠোফোনের পর্দায়। ভার্চুয়াল এই স্টোর থেকে কেনা যাবে পছন্দের পোশাকটি।

এক্সট্যাসি ও তানজীম ব্র্যান্ডের শীর্ষ নির্বাহী তানজীম হক জানান, এক্সট্যাসি-তে পোশাকের বর্ণিলতা সবসময়ই বয়সকে প্রাধান্য দিয়ে করা হয়। বিভিন্ন ফ্যাশন অনুসঙ্গগুলোও তাই গর্জাস এবং আভিজাত্য নির্ভর। এছাড়াও আমাদের ডিজাইনার লেবেল তানজীম-এ পুরুষদের ফ্যাশনকে পোশাকের ক্যানভাসে ফুটিয়ে তোলা হয়েছে সমসাময়িক ট্রেন্ড অনুসারে। ফ্ল্যাগশীপ স্টোরের পাশাপাশি ইন্টারনেট প্রিয় ফ্যাশন প্রেমীদের জন্য এক্সট্যাসি ভার্চুয়াল স্টোর করা হয়েছে শপিং সহজ করবার জন্য। যেকেউ ক্যাটাগরি অনুসরণ করে পছন্দের পণ্য খুঁজে পাবে এখানে । ফেসবুক ফ্যান পেইজে নতুন পণ্যের খোঁজখবর জানার পাশাপাশি কেনাকাটায় বাড়তি সুবিধা দিবে এই ভার্চুয়াল অনলাইন স্টোর।এক্সট্যাসি অনলাইন স্টোরের ঠিকানা http://ecstasybd.com

ট্রাস্ট মার্ট-ব্র্যান্ড কিউর ফ্যাশন শো...

সম্প্রতি রাজধানীর উত্তরায় লাইফস্টাইল ব্র্যান্ড ট্রাস্ট মার্ট ও ব্র্যান্ড কিউ এর নতুন স্টোর এর উদ্বোধন করা হয়। ফিতা কেটে এই দুটো মেগা শপের উদ্বোধন করেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কাদের দেওয়ানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। উদ্বোধন শেষে ট্রাস্ট মার্ট ও ব্র্যান্ড কিউ এর পোশাক পরে জাঁকজমকপূর্ণ র‌্যাম্প শোতে মঞ্চ কাঁপান দেশ সেরা মডেলরা। পীযুষ চৌধুরির কোরিওগ্রাফীতে র‌্যাম্প মডেলদের মধ্যে ছিলেন রুমা, আঁখি আফরোজ, রাতুল রহমান, ইমরান খান, সারাকা মজুমদার, জাহিদ জন, শ্যারন রহমান প্রমুখ। পুরো অনুষ্ঠানটির অ্যারেঞ্জার ছিলেন আশিক সাদী। র‌্যাম্প শো উপস্থাপনা করেন ইমতু।

উদ্বোধনী মঞ্চে অভিনেত্রী অপু ব্র্যান্ড দুটির ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, ‘ফ্যাশন ব্যাপারটি সব সময়ই আমাকে টানে। নিজেকে ফ্যাশনেবল আর উচ্ছ্বল রাখতে সবাই নতুন নতুন অনুষঙ্গ খোঁজে। ট্রাস্ট মার্ট ও ব্র্যান্ড কিউ এর সবচেয়ে বড় দিক হচ্ছে এখানে কেবল জামা-কাপড়ই নয়, এখানে জুতা-ব্যাগ থেকে শুরু করে সব বয়সীর জন্য সব ধরনের লাইফস্টাইল প্রোডাক্ট রয়েছে।’

এর আগে তিনি পুরো শো রুম ঘুরে ঘুরে এর বিভিন্ন প্রোডাক্ট দেখেন। উত্তরার (ঢাকা-ময়মনসিংহ রোড) ৭ নম্বর সেক্টর, প্লট-৭১, রাজউক রাজিব কসমো শপিং কমপ্লেক্সের ২য় তলায় ব্র্যান্ড কিউ এবং ৩য় তলায় ট্রাস্ট মার্টের শো রুম দুটির অবস্থান।

র‌্যানডমে ছেলেদের কালেকশন

ফ্যাশন ও শপিং একে অন্যের পরিপূরক। কিন্তু শপিং ঝামেলা এড়াতে অনলাইন শপের দিকেই ঝুঁকছে তারুণ্য। সেই ধারাবাহিকতায় র‌্যানডম অনলাইন শপিং নিয়ে এসেছে তাদের নিত্য বাহারি টি-শার্টের কালেকশন। র‌্যানডমের পোশাক ও ডিজাইনে রয়েছে শতভাগ আরামের নিশ্চয়তা। ক্যাশ অন ডেলিভারি থাকছে ঢাকা ও ঢাকার বাইরের সব ক্রেতার জন্য। টি শার্ট ছাড়াও র‌্যানডমে রয়েছে শার্ট, পলো টি শার্ট এবং প্যান্ট। যোগাযোগ ৫২/১ নিউ ইস্কাটন রোড, হাসান হোল্ডিংস, লেভেল ৭, ঢাকা। মোবাইল : ০১৬৩৪-৩৪১৪২৫ ফেসবুক www.facebook.com/Randomfashionltd

ঢাকাটাইমস/০৯জুলাই/এমইউ

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

যে পাঁচ সমস্যায় আক্রান্তরা গুড় খাওয়ার আগে একবার ভাবুন, নইলে...

সাজেদুর রহমান শাফায়েতের স্বপ্ন পৃথিবী ঘুরে দেখা

খাওয়ার পরপরই চা পান উপকার না ক্ষতি? কী বলছেন বিশেষজ্ঞরা

জ্বরের মধ্যে যে পাঁচ খাবার খেলেই বিপদ! জানুন, সাবধান হোন

গরমে হিট স্ট্রোকের ঝুঁকি বাড়ে ডায়াবেটিস রোগীদের! সুস্থ থাকবেন যেভাবে

মুখে দুর্গন্ধের কারণে হা করতেও অস্বস্তি লাগে? সমাধান কী জানুন

লিভার ভালো রাখে লাউ! ওজন এবং উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

কিডনি ভালো রাখে আমের পাতা! উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

ইফতার ও সাহরিতে বাহারি আয়োজন ধানমন্ডির দ্য ফরেস্ট লাউঞ্জে

বারবার ফোটানো চা খেলেই মারাত্মক বিপদ! বাঁচতে হলে জানুন

এই বিভাগের সব খবর

শিরোনাম :