বক্স অফিসে স্পাইডারম্যানের একচেটিয়া আধিপত্য

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৭, ১৬:২৭

প্রত্যাশা ছিল ছবিটি ব্যবসা সফল হবে।মুক্তির প্রথম দিনের আয় নিশ্চিত করছে এ সপ্তাহ শেষ হবে স্পাইডার ম্যানের আধিপত্য দিয়ে। দিন শেষের আয়ের অঙ্কটা দেখে হয়ত স্বয়ং স্পাইডার ম্যানই এত ভাল সূচনার প্রত্যাশা করেনি। মার্ভেলের এই সুপার হিরো ছবিটি প্রথম দিনেই ৪৩৪১টি সিনেমা হল থেকে ৫০.৫ মিলিয়ন আয় করেছে। এই অবস্থা ধরে রাখলে রবিবার সপ্তাহ শেষে স্পাইডার ম্যানের ষষ্ঠ কিস্তির এই ছবিটির আয় দাঁড়াবে ১২০-১২৫ মিলিয়ন ডলার।

টম হল্যান্ড অভিনিত স্পাইডার ম্যান হবে দ্বিতীয় সর্বচ্চ আয় করা স্পাইডার ম্যান ছবি।এর আগে ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘স্পাইডার ম্যান ৩’ মুক্তির সপ্তাহে আয় করেছিল ১৫১ মিলিয়ন ডলার। স্পাইডার ম্যান হবে এ বছরের চতুর্থ ছবি যা প্রথম সপ্তাহে আয় হবে ১০০ মিলিয়ন এর বেশি হয়েছে। এর আগে প্রথম সপ্তাহে ওয়ান্ডার ওমেন(১০৩.৩ মিলিয়ন), বিউটি অ্যান্ড দ্য বিস্ট (১৭৪.৮) এবং গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি ভল.২ (১৪৬.৫ মিলিয়ন) ১০০ মিলিয়নের বেশি আয় করেছিল।

বক্স অফিসে স্পাইডার ম্যানের আধিপত্যের ভিড়েও দর্শক এ সপ্তাহেও ‘ডেস্পিকেবল মিঃ৩ রেস কাটাতে পারেনি।ছবিটি শুক্রবার ১১ মিলিয়ন ডলার আয় করে নিয়েছে।সপ্তাহ শেষে ৩৭ মিলিয়ন যোগ হবে তাদের আয়ের সাথে।ছবিটি ইতিমধ্যে প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা অ্যানিমেশন ছবির রেকর্ড করেছে। যদিও এ সপ্তাহে সুপার হিরো জেনরের ছবির মধ্যে স্পাইডার ম্যানের একচেটিয়া আধিপত্য তবুও শুক্রবারে ওয়ান্ডার ওমেন তার ঝুলিতে ৩ মিলিয়ন ডলার পুরে নিয়েছে।

সপ্তাহ শেষে ওয়ার্নার ব্রাদার্সরা তাদের ছবিটির বিশ্ব ব্যপী আয় ৭২০ মিলিয়নের সাথে আরো ১০ মিলিয়ন যোগ করবে। অন্যদিকে ‘ট্রান্সফরমারঃ দ্য লাস্ট নাইট’ শুক্রবারে মাত্র ২ মিলিয়ন আয় করেছে। সপ্তাহ শেষে ছবিটি হয়ত ৬মিলিয়ন ডলার আয় করতে পারে।

ঢাকাটাইমস/৯ জুলাই/টিজেটি

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :