ঘরে বসেই আম...

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুলাই ২০১৭, ১৮:১০ | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৭, ১৭:১০

আমের সুমিষ্ট ঘ্রাণ, স্বাদ আর পুষ্টিগুণের জন্য ফলের রাজা বলা হয়ে থাকে। আম দিয়ে নানা মজাদার খাবার, চাটনি, আচার, আমসত্ত্ব, জুসও তৈরি হয়। আবার গরমের দিনে আমের সঙ্গে দুধ-কাঁঠাল মিশিয়ে খাবারের স্বাদ বহুগুণে বেড়ে যায়। আটিঁযুক্ত ফলটি রকমারি জাত ও আকার রয়েছে । এই মজাদার রকমারি আমগুলো বাজার কিংবা মেলায় না গিয়েও ঘরে বসেই পেতে পারেন । আর সেই সুযোগ করে দিয়েছে কামাল এগ্রো ফ্রুটস। যোগাযোগ করা যাবে ফোনে ।তবে আগে থেকেই অর্ডার দিয়ে রাখতে হবে।

আমগুলো পাওয়া যাবে পাঁচ ও দশ কেজি ওজনের প্যাকেটে। প্যাকেটজাত আমগুলো ঘরে পৌঁছানো হয়। এসব আম কামাল এগ্রো ফ্রুটস নিজস্ব তত্বাবধায়নে বাগান থেকে সরাসরি সংগ্রহ করে থাকে। এখানে (জাত অনুযায়ী পর্যায়ক্রমে) আম্রপালি, হিমসাগর, গোপালভোগ, ল্যাংড়া, হাড়িভাঙা, গোবিন্দভোগ, শরিকাশ, কলমি, রানীপছন্দ, বার্মিজ, নাগফজলি, মিস্রিভোগ, মল্লিকা, লক্ষণভোগ (লকনা), কালিভোগ, সূর্যপুরী, কহিতুর, ভোগলা, সুরমা ফজলি, ফজলিসহ বিভিন্ন আম পাওয়া যাবে।

অর্ডার করা যাবে ০১৭১৩০২৬৫২৫ অথবা ৮১৮৯৫২০ নম্বরে। অফিস : ৭৪/বি, (তৃতীয় তলা), কারওয়ান বাজার ঢাকা। যোগাযোগ করা যাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে : facebook.com/KamalMango।

ঢাকাটাইমস/০৯ জুলাই/টিএ/টিএমএইচ

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :