নরসিংদীতে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৭, ১৮:০৯
ফাইল ছবি

পুলিশের গুলিতে আহত হয়ে ধরা পড়েছে নরসিংদী শহরের ‘কুখ্যাত ডাকাত’ দেলোয়ার হোসেন দেলু। রবিবার নরসিংদী-মদনগঞ্জ সড়কের ৫ নং ব্রিজ এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

পুলিশের পক্ষ থেকে দেয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, নরসিংদী থানার মামলায় এক আসামির জবানবন্দিতে পুলিশ জানতে পারে যে, নরসিংদী শহরের কুখ্যাত ডাকাত দেলোয়ার হোসেন দেলু মদনগঞ্জ রোডের ৫ নং ব্রিজ এলাকায় অবস্থান করছে। প্রাপ্ততথ্য অনুযায়ী পুলিশের একটি সশস্ত্র দল ঘটনাস্থলে পৌঁছলে ডাকাত দেলোয়ার হোসেন দেলুসহ তার সঙ্গীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের ধাওয়া করলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ অবস্থায় পুলিশ জানমাল ও সরকারি মালামাল রক্ষার্থে শটগান থেকে দুই রাউন্ড সীসা গুলি ও দুই রাউন্ড রাবার বুলেট ছোঁড়ে। এতে ডাকাত দেলু গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে পুলিশ তাকে আটক করে।

পরে পুলিশ চিনতে পারে যে, সে নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লার দেলু ডাকাত। এসময় তার সাথে থাকা তিন রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল উদ্ধার করা হয়। ডাকাত দেলোয়ার পায়ে গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত যখম হওয়ায় তাকে তাৎক্ষণিকভাবে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে পুলিশ পাহারায় অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়, দেলোয়ার একজন কুখ্যাত ডাকাত ও অস্ত্রবাজ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ডাকাতি, খুনসহ চারটি মামলা বিচারাধীন রয়েছে। পুলিশ ডাকাত দেলোয়ারের বিরুদ্ধে একটি মামলা করেছে।

(ঢাকাটাইমস/৯জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত