বরিশালে আ.লীগ প্রার্থীর বৈঠকে হামলা, গুলিবিদ্ধ ২

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৭, ২৩:৩৩

বরিশালের মেহেন্দীগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠকে হামলা হয়েছে বলে খবর পাওয়া গেছে। এঘটনায় দুইজন গুলিবিদ্ধসহ নয়জন নেতাকর্মী আহত হয়েছেন।

রবিবার সন্ধ্যায় উপজেলার আলিমাবাদ ইউনিয়নের সুইজগেট বাজারে এ হামলার ঘটনা ঘটে।

হামলার ঘটনায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে দুইজন গুলিবিদ্ধ এবং আরো তিনজন গুরুতর আহত অবস্থায় ভর্তি হন।

আহতরা হলেন- হোসেন চৌকিদার, হুমায়ুন বয়াতী, বাদল, ইয়াছিন, মো. চৌকিদার, রত্তন চৌকিদার, জাকির, জামাল ফেরদৌস, মিরাজ, রিয়াজ, রফিক আকন ও ফিরোজ।

আহতদের মধ্যে জাকির হোসেন জানান, বিকেল থেকেই আলিমাবাদ ইউনিয়নের স্লুইসগেট বাজারে উঠান বৈঠক চলছিল আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ শহিদুল ইসলামের। এ ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্থানীয় সাংসদ পঙ্কজ দেবনাথের অনুসারী হওয়ায় পূর্ব থেকেই শেখ শহিদুল ইসলামের ওপর ক্ষোভ ছিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি মইদুল ইসলামের। সে মারফত ৯নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী বিএনপি পন্থী মামুনের নেতৃত্বে মইদুল ইসলামের লোকজনরা হঠাৎ করেই সন্ধ্যার দিকে আমাদের ওপর আগ্নেয়াস্ত্র এবং দেশীয় অস্ত্রসহ হামলা চালায়। এতে প্রায় নয়জন আহত হয় বলে জানান তিনি।

আলিমাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহত হুমায়ুন বয়াতী বলেন, যারা আমাদের ওপর হামলা চালিয়েছে তাদের কাউকে চেনেন না তিনি। যারা হামলা চালিয়েছে তাদের হয়তো ভোলা থেকে ভাড়া করে নিয়ে আসা হয়েছে বলে তার অভিমত।

এ বিষয়ে মেহেন্দীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আখতারুজ্জামান জানান- তিনি হামলার খবর শুনেছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ রয়েছে। (ঢাকাটাইমস/০৯জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :