‘ভয়ংকর সুন্দর’ শুধু সিনেমা না, আমার জীবনের অংশ: ভাবনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুলাই ২০১৭, ১৪:০২ | প্রকাশিত : ১০ জুলাই ২০১৭, ১৩:৫৫

`ভয়ংকর সুন্দর' আমার কাছে শুধু একটি সিনেমা নয় আমার জীবনেরই অংশ এমন কথাই বললেন ছোট পর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

আসছে আগামী ৪ আগস্ট ভয়ংকর সুন্দর সিনেমাটির শুভমুক্তি। এই উপলক্ষে তার ফেসবুক পেজয়ে ছবিটির অফিসিয়াল পোস্টার আপলোড দিয়ে ভাবনা কথাগুলো লেখেন।

তিনি আরো সংযোগ করেন, ‘এটা আমার কাছে সিনেমার পোস্টার না, আমার স্বপ্নের একটি অংশ, আমি দেখছি সবাই শেয়ার দিচ্ছে, কিন্তু আমি কেমন জানি বুঝতে পারছিলাম না, কী করব, যারা আমার কাছের তারা জানে ‘ভয়ংকর সুন্দর’ আমার কাছে শুধু একটা সিনেমা না, আমার জীবনের একটি অংশ, যার সাথে আমার বসবাস দীর্ঘ ২ বছর হতে চলল, আমি আসলে লিখে শেষ করতে পারব না, ৪ আগস্ট দেখা দেব নয়নতারা হয়ে....’

নারীকেন্দ্রিক গল্প নিয়ে তৈরি ভয়ংকর সুন্দরের প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের এই নায়িকা আশনা হাবিব ভাবনা। তার স্ট্যাটাসের পর সেখানে অনেকেই উইশ জানিয়ে কমেন্ট করছে। ছবিটিতে তার সহঅভিনেতা হচ্ছেন কলকাতার নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়। গতকালই ছবিটির অফিসিয়াল পোস্টার ও রিলিজ ডেট জানান ছবিটির পরিচালক অনিমেষ আইচ।

সিনেমাটির প্রচার প্রসঙ্গে অনিমেষ ঢাকাটাইমসকে জানান, ‘এখন থেকে নিয়মিত ছবিটির গান, বিভিন্ন পোস্টার মুক্তি দিবো। সিনেমার এই দূর্দিনে ভয়ংকর সুন্দর রিলিজ দিচ্ছি। এই সময়ে মিডিয়ার সাপোর্ট অনেক বেশি জরুরী। আমরা চাই প্রিন্ট, টিভি ও অনলাইন মিডিয়ার সবাই আমাদেরকে সাপোর্ট করবেন।’

প্রসঙ্গত, ১৩ এপ্রিল প্রকাশ করা হয়েছে ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার প্রথম গান। ‘ফিরবো না আর ঘরে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন মমতাজ। এছাড়াও ছবির ট্রেলার মুক্তি দেয়া হয়েছে।

ছবিতে কলকাতার অভিনেতা পরমব্রত ও বাংলাদেশের নাট্যাভিনেত্রী ভাবনা মূল চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি এ ছবির ফাস্ট লুক প্রকাশ হয়। মতি নন্দীর ছোটগল্প ‘জলের ঘূর্ণী ও বক বক শব্দ’ অবলম্বনে ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি নির্মাণ হয়েছে।

ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, সমাপ্তি মাসুক, দিহান, অ্যালের শুভ্র প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। চিত্রগ্রহণে খায়ের খন্দকার, নৃত্য পরিচালনায় সোহাগ, পোশাক পরিকল্পনায় চিন্ময়ী গুপ্তা কাজ করেছেন।

ঢাকাটাইমস/১০জুলাই/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :