আবারও জেমস বন্ড হচ্ছেন ডেনিয়েল ক্রেগ

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০১৭, ১৫:১৮

প্রায় মাসখানেক লুকোচুরির পরে অবশেষে জানা গেল পঞ্চম বারের মত আবারও বন্ড চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ডেনিয়েল ক্রেগ। সেই সাথে থিম সং গাওয়ার জন্য তিনি ফিরিয়ে আনছেন অ্যাডেল কে। ২০০৬ সালের ‘ক্যাসিনো রয়েল’ দিয়ে বিখ্যাত ‘এজেন্ট ০০৭’ এর চরিত্রে ক্রেগ এর অভিষেক হয়। এর পর করেছেন আরো তিনটি ছবি। এর পর তিনি অবসর নিয়েছেন এ চরিত্রে অভিনয় করা থেকে। এর আগে তিনি বলেছিলেন, তিনি আর একটি বন্ড মুভি করার চেয়ে নিজের কব্জিতে ক্ষত তৈরি করা উত্তম মনে করছেন। কিন্তু সব শেষে তিনি আবারও ‘এজেন্ট ০০৭’ হতে রাজী হয়েছেন।

প্রযোজক বারবারা ব্রকলি নিশ্চিত করেছেন ক্রেগ এই ছবিতে থাকছে। এবং তিনি অ্যাডেল কে ফিরিয়ে আনতে সঙ্কল্পবদ্ধ। এর আগে ২০১২ সালে স্কাইফলের থিম সং তিনি গেয়েছিলেন। এই গানের জন্য সে বছর তিনি একাডেমী এ্যাওয়ার্ড, ব্রিট এ্যাওয়ার্ড, গ্র্যামি এ্যাওয়ার্ড এবং গোল্ডেন গ্লোব জিতেছিলেন।

এর আগে গুজব ছিল যে ইদ্রিস এলবা, টম হার্ডি, জেমস নর্টন, পলডার্ক’স আইডান টার্নার বন্ডের চরিত্রের জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন। ২০১৮ সালে বন্ডের নতুন ছবির জন্য কাজ শুরু হবে বলে আশা করছেন প্রযোজক ব্রকলী।

ব্রকলীর বিশ্বস্ত একটি সূত্র বলছে, ‘ক্রেগ এবং অ্যাডেল একসাথে জয়ী দল। তারাই এই ছবির পছন্দের শীর্ষে ছিলেন। এতে অনেক সময় লেগেছে কিন্তু ড্যানিয়েল ফিরে এসেছে। বন্ডের অফিসে ক্রেগকে আরো একবার এজেন্ট ০০৭ হিসেবে দেখা যাবে। অ্যাডেল এর বিষয়টি নিশ্চিত নয় তবে তিনি বন্ডের একটি পার্ট হতে ভালই বাসবেন। তাই বলা যায় বিষয়টা ভাল দিক ইঙ্গিত দেয়’।

ঢাকাটাইমস/১০ জুলাই/টিজেটি

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :