বগুড়ায় কোটি টাকার জাল ব্যান্ডরোলসহ গ্রেপ্তার ৪

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০১৭, ১৮:৪৯

র‌্যাব ও পুলিশের সহযোগিতায় বগুড়া কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট বিভাগ দুটি প্রিন্টিং প্রেসে অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের অবৈধ ব্যান্ডরোল ও ব্যান্ডরোল তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে। এ সময় প্রেস মালিক ও কর্মচারীসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বগুড়া সদর থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

বগুড়া কাস্টমস এর সহকারী রাজস্ব কর্মকর্তা জসিমুদ্দিন জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে ডেপুটি কমিশনার নূরুদ্দিন মিলনের নেতৃত্বে র‌্যাব ও পুলিশের সহযোগিতায় সদর উপজেলার নওদাপাড়া এলাকায় ‘রাঙ্গা প্রিন্টিং প্রেস’ ও ‘জে এস প্রিন্টিং প্রেসে’ অভিযান চালানো হয়।

রবিবার মধ্যরাত থেকে সোমবার সকাল পর্যন্ত প্রেস দুটিতে অভিযান চলাকালে আনুমানিক এক কোটি টাকা মূল্যের অবৈধ ব্যান্ডরোল এবং ব্যান্ডরোল ছাপানোর সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় রাঙ্গা প্রিন্টিং প্রেসের মালিক আব্দুল বাসেত রাঙ্গা এবং জে এস প্রেসের ৩ কর্মচারী পলক সরকার, মোহাম্মদ রাশেদ ও রঞ্জুকে গ্রেপ্তার করা হয়। অভিযান চলাকালে জেএস প্রিন্টিং প্রেসের মালিক জুয়েল হোসেনকে পাওয়া যায়নি।

সোমবার সকালে বগুড়া সদর থানায় মামলা দায়ের এবং গ্রেপ্তারকৃতদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।

অভিযানকারী কাস্টম কর্মকর্তারা জানিয়েছেন, প্রেস দুটিতে দীর্ঘদিন থেকে অবৈধ জাল ব্যান্ডরোল ছাপাসহ বিভিন্ন অবৈধ প্রকাশনার কার্যক্রম চলে আসছিল।

(ঢাকাটাইমস/১০জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :