অপহরণের ২২ ঘণ্টা পর কলেজছাত্রী উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০১৭, ১৯:৪০

লক্ষ্মীপুরে নিজ বাসা থেকে কলেজছাত্রীকে হাত-মুখ বেঁধে অস্ত্রের মুখে অপহরণ করে তুলে নেয়ার ২২ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। এ সময় মূলহোতা হেলাল উদ্দিনসহ আজজনকে গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেসবিফিংয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন সাংবাদিকের এ তথ্য দেন।

এ সময় তিনি বলেন, অপহরণের পর রবিবার বিকালে ভিকটিমের মোবাইল নেটওয়াকিং চট্টগ্রামের সীতাকুণ্ড দেখায়। পরে পুলিশের কয়েকটি টিম ভাগ হয়ে চট্টগ্রামের সীতাকুণ্ড, লক্ষ্মীপুর ও নোয়খালীসহ বিভিন্ন স্থানে অভিযান চালায়।

সন্ধ্যায় নোয়াখালী থেকে অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় মূলহোতা হেলাল উদ্দিনকে আটক করা হয়।

এর আগে সদর উপজেলা ও নোয়াখালীতে অভিযান চালিয়ে বেলাল হোসেন, আহাদ উদ্দিন, ইলিয়াছ হোসেন, শুভ ও মো. খোকনসহ পাঁচজনকে আটক করা হয়।

ওইদিন বিকালে অপহৃত কলেজছাত্রীর বাবা আবুল কাশেম বাদী হয়ে ১০ জনকে আসামি করে সদর থানায় একটি অপহরণ মামলা করেন।

শনিবার রাত সাড়ে ১১টায় নিজ বাসা থেকে অস্ত্রের মুখে অপহরণ করে ওই কলেজছাত্রীকে।

এসময় বাধা দিলে তার বাবা ও মাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে সন্ত্রাসীরা। পরে আটক পাঁচজনকে ওই মামলায় গ্রেপ্তারসহ আটজনকে আদালতের মাধ্যমে আসামিদের জেলহাজতে পাঠানো হয়।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর পৌরসভার আবিরনগর এলাকায় ভবানীগঞ্জ ডিগ্রি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রীকে নিজ ঘরে একা বসে টেলিভিশন দেখছিলেন। পাশের রান্নাঘরে রাতের খাবার খেতে যান বাবা আবুল কাশেম ও মা কুলসুমা বেগম। পূর্বপরিকল্পিতভাবে রাত সাড়ে ১১টার দিকে ৭-৮ জনের একদল সন্ত্রাসী বাড়িতে ডুকে রান্নাঘরের দরজা বাইরে থেকে তালা লাগিয়ে দেয়। পরে বাসায় ঢুকে ওই কলেজছাত্রীকে হাত-মুখ বেঁধে অস্ত্রের মুখে সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীদের হট্টগোলে বাবা আবুল কাশেম ও মা রান্নাঘরের দরজা ভেঙে বের হয়ে এসে সন্ত্রাসীদের বাধা দেয়। এক পর্যায়ে বাবা ও মাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা।

(ঢাকাটাইমস/১০জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :