মঠবাড়িয়ায় যুবলীগের বিক্ষোভ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০১৭, ২১:৪২

দৈনিক সকালের খবরের সিনিয়র রিপোর্টার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সহ-সভাপতি আজমল হক হেলাল এবং মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নূরুল আমীন রাসেলের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তির ৫৭ ধারায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মঠবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও পথসভা হয়েছে।

সোমবার বিকালে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় উপজেলা যুবলীগের সভাপতি শাকিল আহমেদ নওরোজের সভাপতিত্বে বক্তব্য দেন- নাগরিক কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা মুজিবুল হক খান মজনু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, সহ-সভাপতি আরিফ-উল-হক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, ত্রাণবিষয়ক রফিকুল ইসলাম রিপন মাতুব্বর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলাউদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুবলীগ নেতা সিপন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তৌহিদ সোহেল, সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত, সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান নিজাম, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা প্রমুখ।

সভা পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস শাহীন।

বক্তারা অনতিবিলম্বে যুবলীগ নেতা নূরুল আমীন রাসেল ও সাংবাদিক আজমল হক হেলালের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ৫৭ ধারায় স্থানীয় স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানান।

গত ৬ জুলাই রাতে মঠবাড়িয়া থানায় সাপলেজা ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. নূরুল আমীন রাসেল ও দৈনিক সকালের খবর পত্রিকার সিনিয়র রিপোর্টার আজমল হক হেলালের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তির ৫৭ ধারায় এ মামলা করা হয়।

(ঢাকাটাইমস/১০জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :